Latest News

প্রিয়াঙ্কার মেয়ে হয়েছে, শুনেই ‘সারোগেসি’ নিয়ে সার্চ করতে ভিড় গুগলে

দ্য ওয়াল ব্যুরো: সারোগেসি তো নতুন নয়, দীর্ঘদিন ধরেই সন্তান জন্ম দিতে এই বিকল্প পদ্ধতির সাহায্য নিয়ে এসেছেন মেয়েরা। সম্প্রতি প্রিয়াঙ্কা চোপড়া আর নিক জোনাস সারোগেট মায়ের মাধ্যমে তাঁদের সন্তানকে পৃথিবীতে এনেছেন। আর তার সঙ্গে সঙ্গেই সন্তানধারণের এই পদ্ধতি নিয়ে মানুষের আগ্রহ আকাশ ছুঁয়েছে। ভারতীয়রা সকলেই সারোগেসি নিয়ে পড়াশোনা করার জন্য ছুটেছেন গুগলের দরবারে। গত চার-পাঁচ ঘণ্টায় সারোগেসি নিয়ে সার্চ গুগলে রীতিমতো ট্রেন্ডিং হয়ে উঠেছে।

Nick Jonas & Priyanka Chopra Welcome First Baby Via Surrogate – Billboard

গুগলে দেখা গেছে গত কয়েক ঘণ্টায় সারোগেসি নিয়ে ব্যাপক ঘাঁটাঘাঁটি চলছে। কেউ এই কনসেপ্ট নিয়ে বিশদে জানতে চাইছেন, তো কেউ খুঁজছেন বিভিন্ন ভাষায় সারোগেসির মানে। বাংলা, হিন্দি, মারাঠি ইত্যাদিতে সারোগেসিকে কী বলে তা নিয়ে বিপুল আগ্রহ মানুষের।

যে সার্চগুলি গুগলে প্রচুর দেখা যাচ্ছে সেগুলি হল, ‘সারোগেসি মিনিং ইন তেলেগু’, ‘হোয়াট ইজ সারোগেসি ইন হিন্দি’, ‘সারোগেসি মিনিং ইন বেঙ্গলি’, ‘হাউ ডাজ সারোগেসি ওয়ার্ক’ এবং ‘হোয়াট হ্যাপেনস ইন সারোগেসি’। এছাড়া গর্ভধারণ, গর্ভপাতের মতো বিষয় নিয়েও প্রচুর মানুষ সার্চ করেছেন।

গতকাল মধ্যরাতে খুশির খবর শুনিয়েছেন প্রিয়াঙ্কা চোপড়া। তিনি জানিয়েছেন তিনি এবং তাঁর স্বামী নিক জোনাস সারোগেসির মাধ্যমে একটা সন্তান জন্ম দিয়েছেন। আপাতত এই বিশেষ সময়টা তাঁরা নিজেদের মধ্যেই কাটাতে চান। কন্যা সন্তান জন্ম দিয়েছেন নিক-প্রিয়াঙ্কা। তাঁদের নিয়ে সোশ্যাল মিডিয়ায় এখন চর্চার শেষ নেই।

এর আগে সন্তান জন্ম দিতে সারোগেসির সাহায্য নিয়েছেন একাধিক বলি-তারকা। সেই তালিকায় আছেন শাহরুখ খান থেকে শুরু করে আমির-কিরণ, শিল্পা শেঠি, করণ জোহর, প্রীতি জিন্টা আরও অনেকে।

You might also like