Latest News

বৃষ্টির জন্য ম্যাচ ড্র, নিউজিল্যান্ডের বিরুদ্ধে সিরিজ জিতল হার্দিকের ভারত

দ্য ওয়াল ব্যুরো: বৃষ্টির জন্য পরিত্যক্ত ম্যাচ ভারত-নিউজিল্যান্ডের তৃতীয় ম্যাচ (India vs New Zealand)। আম্পায়ার ড্র ঘোষণা করতেই খুশির হাওয়া ভারতীয় শিবিরে। সিরিজ জয় ভারতের। প্রথম ব্যাট করে কিউয়িরা তোলে ১৬০ রান। জবাবে ৯ ওভারে ভারত ৪ উইকেট খুইয়ে ৭৫ তোলে। কিন্তু বৃষ্টির জন্য ম্যাচ ড্র হয়ে যায়।

এদিন টস জিতে প্রথম ব্যাট করার সিদ্ধান্ত নেয় নিউজিল্যান্ড (New Zealand)। তবে অর্শদীপ প্রথম ধাক্কা দেয় ফিল অ্যালনের উইকেট নিয়ে। ৪৪ রানে ২ উইকেট হারায় কিউয়িরা। তবে ডেভন কনওয়ে এবং গ্লেন ফিলিপ্সের পার্টনারশিপ বাড়িয়ে দেয় নিউজিল্যান্ডের রানের গতি। দু’জনেই অর্ধশতরান করেন। তবে এই দুই ব্যাটসম্যান আউট হতেই ধস নামে নিউজিল্যান্ড ব্যাটিংলাইনআপে।

নিউজিল্যান্ডের ১৬০ রানের জবাবে ব্যাট করতে নেমে জোড়া ধাক্কা খায় টিম ইন্ডিয়া। দুই ওপেনার ঈশান কিশান ও ঋষভ পন্থ খুব কম রানেই আউট হয়ে যান। শ্রেয়স আইয়ারও প্রথম বলেই আউট। এদিনের ম্যাচে তেমন রান পাননি আগের ম্যাচের নায়ক সূর্যকুমার যাদব।

তবে সেখান থেকে ম্যাচের হাল ধরার চেষ্টা করেন অধিনায়ক হার্দিক পাণ্ডে (Hardik Pandey)। বৃষ্টিতে খেলা বন্ধ হওয়ার আগে পর্যন্ত তাঁর নামের পাশের ছিল ৩০ রান। যদি শেষ পর্যন্ত খেলা হত তবে এদিনের ম্যাচের নায়ক হয়তো হার্দিকই হতেন।

পেনাল্টি থেকে মেসির গোল, এগিয়ে গেল আর্জেন্টিনা

You might also like