Latest News

দুটো কলার জন্য ৪৪২ টাকা বিল ধরানোয় ২৫ হাজার টাকার জরিমানা হলো পাঁচতারা হোটেলের

দ্য ওয়াল ব্যুরো:  দুটি কলার দাম ৪৪২ টাকা। মানে কলাপিছু ২২১ টাকা! অভিনেতা রাহুল বোসের করা টুইটার ভিডিওর সুবাদে নেট দুনিয়া এখন এই ঘটনা জানে। চণ্ডীগড়ের এক নামী পাঁচতারা হোটেল একজোড়া কলার জন্য ৪৪২ টাকা বিল ধরিয়েছিল এই অভিনেতাকে। স্বস্তির কথা, দুটি কলার জন্য এমন আকাশছোঁয়া বিল ধরিয়ে পার পাননি সেই হোটেল কর্তৃপক্ষ। ২৫ হাজার টাকা জরিমানা হয়েছে তাদের।

দেশের করব্যবস্থায় কলার উপরে কর ছাড় রয়েছে। কলা কিনে খাওয়ার জন্য কাউকে কর দিতে হওয়ার কথা নয়। কিন্তু হোটেল কর্তৃপক্ষ কলার উপরে কর বসিয়ে বিল করেছে। তবে শুধু করই নয়, মাত্র দুটো কলার দামও অবাস্তব রকম বেশি।

ছবির শ্যুটিংয়ে চণ্ডীগড়ে ছিলেন রাহুল। সেই সময়েই তিনি দুটি কলা চান রুম সার্ভিসের কাছে। কলা আসে, সঙ্গে আসে বিল, যা দেখে চক্ষু চড়কগাছ অভিনেতার। তিনি বিলসমেত কলার ছবির ভিডিও তুলে টুইট করেন। বলেন, কে বলে ফল খাওয়া শরীরের পক্ষে ক্ষতিকারক নয়! মুহূর্তে ভাইরাল হয়ে যায় সেই ভিডিও। নানারকমের মজার মিমে ভরে যায় নেট দুনিয়া। একই ধরনের অভিজ্ঞতা শেয়ার করতে থাকেন নেটিজেনরা। পরের দিন হোটেল ছেড়ে অমৃতসর চলে যান রাহুল বোস।

এই সবের মধ্যে শুল্ক ও আবগারি বিভাগের অফিসারেরা চণ্ডীগড়ের ওই হোটেলে গিয়ে পরিদর্শন করেন ও কিছু জিনিস বাজেয়াপ্ত করেন। এই বিষয়ে ওই হোটেলের কোনও বক্তব্য শোনা যায়নি।

 

You might also like