Latest News

এক ম্যাচ বাকি থাকতেই শ্রীলঙ্কায় সিরিজ জিতে নিলেন হরমনপ্রীতরা

দ্য ওয়াল ব্যুরো: এক ম্যাচ বাকি থাকতেই শ্রীলঙ্কার (Sri Lanka) বিপক্ষে সিরিজ জিতে নিলেন ভারতের (India) মহিলা ক্রিকেটাররা (BCCI Women)। ডাম্বুলায় টি ২০ ম্যাচে পাঁচ উইকেটে ম্যাচ জিতে সিরিজও পকেটে পুরলেন হরমনপ্রীতরা।

এই ম্যাচেই ভারতের অধিনায়িকা হরমনপ্রীত কাউর টি ২০ ক্রিকেটে সর্বাধিক রানের নজির গড়লেন। তিনি টপকে গেলেন মিতালি রাজকে। এতদিন মিতালির মোট রান ছিল ২৩৬৪, হরমনের রান ২৩৭২।

এদিন খেলায় শ্রীলঙ্কা প্রথমে ব্যাটিং করে তুলেছিল ১২৫/৭। বিনিময়ে ভারতীয় মহিলা দল ৫ বল বাকি থাকতেই ১২৭/৫ করে ম্যাচ জিতে নিয়েছে। ভারতের হয়ে ওপেনার স্মৃতি মান্ধানা (৩৯) ও দলনেত্রী হরমন (৩১) রান পেয়েছেন। ম্যাচের সেরা হন ভারতের দলের অধিনায়িকাই।

ছন্দে ফেরার ইঙ্গিত দিচ্ছেন, ক্রিজে এসেই স্টেপআউট করে ছয় হাঁকালেন কোহলি

রান তাড়া করতে গিয়ে ভারতীয় দলের শুরুটা ভাল হয়নি। দলের ওপেনার শেফালি বার্মা ১৭ রানে ফিরে গেলেও মান্ধানা একটা দিক ধরে রেখেছিলেন। বাকিদের মধ্যে মেঘনা (১৭), জেমাইমা রডরিগেজ ব্যর্থই। বরং দলের নেত্রী হরমন ভাল না খেললে দলের জয় সহজ হতো কিনা সন্দেহ রয়েছে।

ভারতীয় দলের বোলারদের মধ্যে দুটি উইকেট নিয়েছেন দীপ্তি শর্মা, বাকি একটি করে উইকেট নেন রেণুকা সিং, রাধা যাদব, পূজা বস্ত্রকার ও হরমনপ্রীত।

You might also like