Latest News

অধিনায়ক হিসেবে প্রথম ম্যাচেই জয়! হার্দিকের গলাতে আত্মবিশ্বাসের সুর

দ্য ওয়াল ব্যুরো: অধিনায়ক হিসেবে তাঁর প্রথম ম্যাচ। তাঁর কাছে ম্যাচের গুরুত্ব ছিল অন্য রকম। তাই আয়ারল্যান্ডের বিরুদ্ধে প্রথম টি২০ ম্যাচে জয় (IND vs IRE) পেয়ে স্বভাবতই চোখে মুখে খুশি ধরা পড়ল হার্দিক পান্ডের। ম্যাচ শেষে বললেন, শুরুটা জয় দিয়ে হলে সেটা সবসময়ের জন্যই গুরুত্বপূর্ণ।

চলতি সিরিজে এক ঝাঁক নতুন মুখ দেখা গেছে ভারতীয় শিবিরে। বৃষ্টিবিঘ্ন ম্যাচে টস জিতে প্রথমে বল করার সিদ্ধান্ত নেন হার্দিক। ঋষভ পন্থের সঙ্গে এখানেই তফাৎ হয়ে গেল হার্দিকের। দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে একটি ম্যাচেও টস জিততে পারেনি ভারত। এদিনের ম্যাচে প্রথমে ব্যাট করে আয়ারল্যান্ড ১২ ওভারে তোলে ১০৮ রান। যদিও সেই রান তুলতে বেশি সময় নেননি হার্দিকেরা। ৯.২ ওভারে ৩ উইকেট হারিয়ে ভারত ম্যাচ জেতার রান তুলে নেয়।

ব্যাট করতে নেমে প্রথম থেকে নড়বড়ে লাগছিল আয়ারল্যান্ডকে (Ireland)। একের পর এক উইকেট হারিয়ে চাপে পরে যায় তারা। চার ওভারের মধ্যেই তিন উইকেট খুইয়ে বসে তারা। তবে সেখান থেকে ম্যাচের হাল ধরেন হ্যারি টেক্টর ও লরকান টাকার। টেক্টরের অনবদ্য অপরাজিত ৬৪ রানের ইনিংস আয়ারল্যান্ডকে কিছুটা ভদ্রস্থ স্কোরে নিয়ে যায়।

সেই রান তাড়া করতে নেমে খুব একটা চাপে পড়তে হয়নি ভারতকে। প্রথমে ঈশান কিশান ও পরের দিকে দীপক হুড্ডা ম্যাচের ভাগ্য নির্ধারণ করে দেন। যোগ্য সঙ্গত দেন অধিনায়ক হার্দিক (Hardik Pandey)। সাত উইকেটে জয় পায় ভারত।

ইতিহাসের পাতায় মধ্যপ্রদেশ! ২৩ বছর আগের দেখা স্বপ্ন আজ পূরণ করলেন ‘দ্রোণাচার্য’ চন্দ্রকান্ত

You might also like