Latest News

‘বিবাহবহির্ভূত সম্পর্ক’ নিয়ে বিবাদ, স্ত্রীকে ৮ তলা থেকে ছুঁড়ে ফেলে দিল স্বামী! মৃত্যু

দ্য ওয়াল ব্যুরো: দাম্পত্য বিবাদের (marital dispute) জেরে স্ত্রীকে (wife) ৮ তলার ব্যালকনি  থেকে ছুঁড়ে ফেলে দিল এক ব্যক্তি (husband)। ভয়াবহ ঘটনাটি লখনউয়ের গোসাইগঞ্জের। ঘটনাস্থলেই নীতু নামে ৩২ বছরের মহিলার মৃত্যু (death) হয় বলে জানিয়েছে লখনউ পুলিশ (police)। ২০১১য় নীতু ও ৩৬ বছরের সঞ্জীব কুমারের বিয়ে (marriage) হয়। তাদের ৭ ও ৫ বছরের একটি মেয়ে ও ছেলে আছে। নিয়মিত দুজনের কলহ লেগেই থাকত বলে জানিয়েছে পুলিশ। সোমবারও ফের ঝগড়া হয় দুজনের। আর তারপরই ক্রুদ্ধ সঞ্জীব স্ত্রীকে ছুঁড়ে ফেলে দেয়।

সঞ্জীব একটি প্রাইভেট ফার্মের ফিনান্সার, নীতু গৃহবধূ। ঘরগেরস্তি সামলানোই কাজ।

সঞ্জীবের বিরুদ্ধে গত তিন বছর ধরে বিবাহবহির্ভূত সম্পর্ক (extramarital affair) চালিয়ে যাওয়ার অভিযোগ তুলেছেন নীতুর ভাই রাজ কিরণ। তাঁর দাবি, নীতু এটা জানত, প্রবল বিরোধিতা করত স্বামীর অন্য মহিলার সঙ্গে ঘনিষ্ঠ সম্পর্কের। কিন্তু সঞ্জীব পরকীয়ার অভিযোগ উড়িয়ে বলত, ওই মহিলার সঙ্গে তার ভাই, বোনের সম্পর্ক। সেজন্যই সে তার বাড়ি যেত।  রাজ কিরণ বলেন, সঞ্জীব নীতুকে বলেছিল, সে দিল্লিতে আছে, কিন্তু আসলে সে গত ২ মাস ওই মহিলার সঙ্গে কাটিয়েছে। নীতু এটা জেনে ফেলে। এ নিয়েই সঞ্জীবের সঙ্গে তার  ঝগড়াঝাঁটি হয়। দুই শিশুসন্তানের সামনেই নীতুকে  আটতলার ফ্ল্যাটের ব্যালকনি থেকে ধাক্কা মেরে ফেলে দেয়।

গোসাইগঞ্জের এসএইচও শৈলেন্দ্র গিরি জানিয়েছেন, মৃতার ভাইয়ের অভিযোগের ভিত্তিতে তাঁরা সঞ্জীবকে গ্রেফতার করেছেন। খুন ও মহিলার প্রতি নিষ্ঠুরতার অভিযোগে তাকে অভিযুক্ত করা  হয়েছে। সঞ্জীবের ঠাঁই হয়েছে জেলে।

 

 

You might also like