Latest News

হায়দরাবাদে ৩ বছরের মেয়েকে তুলে মাটিতে আছাড় মারল বাবা! অপরাধ, বাথরুমে খেলছিল সে

দ্য ওয়াল ব্যুরো: বাথরুমে (Washroom) খেলা করছিল (Playing) ৩ বছরের ছোট্ট মেয়ে। ডাকলেও বেরোতে চাইছিল না। সেই অপরাধেই একরত্তিকে প্রথমে রান্না করার হাতা দিয়ে মারল (Hit) বাবা (Father)।  তাতেও শান্তি না হওয়ায় তাকে মেঝেতে আছাড় মেরে (Banged against floor)ছুড়ে ফেলল এক ব্যক্তি।

নৃশংস ঘটনাটি ঘটেছে রবিবার হায়দরাবাদে (Hyderabad)। বাবার বেধড়ক মারের জন্য হাসপাতালে ভর্তি করা হয়েছে শিশুটিকে। তার অবস্থা আশংকাজনক বলে জানিয়েছেন চিকিত্সকরা। ঘটনার জেরে থানায় অভিযোগ দায়ের করেন শিশুটির মা। তিনি জানিয়েছেন, রবিবার বাড়ির বাথরুমে বসে খেলছিল তাঁর ৩ বছরের শিশুকন্যা। সেই সময় তাঁর স্বামী প্রথমে মেয়েকে সেখান থেকে বেরিয়ে আসতে বলে। কথা না শোনায় মেয়েকে রান্না করার একটি হাতা (Ladle) দিয়ে মারতে শুরু করে ওই ব্যক্তি।  তখন তাকে বাধা দিতে যান শিশুটির মা।  এতেই রেগে গিয়ে শিশুটিকে তুলে মটিতে সজোরে আছড়ে ফেলে দেয় ওই ব্যক্তি।  

এরপর মেয়েকে হাসপাতালে ভর্তি করেন তিনি।  পরে অভিযোগ দায়ের করেন থানায়।  পুলিশ জানিয়েছে, ২০১৫ সালে অভিযুক্ত ব্যক্তির সঙ্গে বিয়ে হয় ওই মহিলার।  তাঁদের ৪টি সন্তান রয়েছে।  বর্তমানে ওই মহিলা ৮ মাসের গর্ভবতী বলে জানিয়েছে পুলিশ।  

মহিলার অভিযোগের ভিত্তিতে তাঁর স্বামীকে আটক করেছে পুলিশ।  ভারতীয় দণ্ডবিধির ৩০৭ ধারা (খুনের চেষ্টা) ও জুভেনাইল জাস্টিস আইনের বিভিন্ন ধারায় তার বিরুদ্ধে মামলা রুজু করছে পুলিশ।  ওই ব্যক্তি তার অন্য মেয়েদেরও মারধর করত বলে জানিয়েছে পুলিশ।  

ফের হিন্দু মন্দিরে ঢুকে প্রতিমা ভাঙচুর বাংলাদেশে, ফুটবল খেলা নিয়ে শুরু অশান্তি

You might also like