Latest News

Howrah: কিশোরীকে দিনের পর দিন শারীরিক নির্যাতন! সৎ বাবাকে গলা টিপে মারল মা-মেয়ে

দ্য ওয়াল ব্যুরো: দিনের পর দিন কিশোরী মেয়ের উপর যৌন নির্যাতন চালাত বাবা। মুখ বুজেই তা দেখতে হত মা’কেও। এমন অত্যাচার আর বেশিদিন সহ্য করতে পারেনি মা কিংবা মেয়ে কেউই (Howrah)। বাবার অবর্তমানে লুকিয়ে চুরিয়ে খুনের ছক কষেছে তারা। পরিকল্পনামাফিক সেই কাজ করেও ফেলেছে। শুধু অপরাধ চাপা রাখতে পারেননি তাঁরা। পুলিশের জেরার মুখে দোষ কবুল করতে হয়েছে।

আরও পড়ুন: বগটুইতে কি আমতার পুনরাবৃত্তি? কবর থেকে দেহ তুলে ফের ময়নাতদন্ত করতে পারে সিবিআই

ঘটনাটি ঘটেছে হাওড়ার ডোমজুড়ের পার্বতীপুরে। মৃতের নাম শেখ সালাম (৫৫)। পেশাত সোনার দোকানের মালিক সে। বুধবার রাতে বাড়ির মধ্যেই খুন হন তিনি। আগে মুম্বইতে থাকলেও শেখ সালাম গত কয়েকদিন ধরে ডোমজুড়ের বাড়িতেই থাকতেন বলে খবর। সঙ্গে থাকতেন তাঁর দ্বিতীয় স্ত্রী সুলতানা বেগম আর কিশোরী মেয়ে।

স্থানীয় সূত্রে খবর, গত রাতে হঠাৎই প্রতিবেশীদের ঘরে ডেকে আনেন সুলতানা। জানান, তাঁরা বাড়িতে ছিলেন না, এসে দেখেছেন বিছানার উপর নিথর পড়ে রয়েছে স্বামী, মুখ থেকে বাইরে বেরিয়ে এসেছে জিভ। প্রতিবেশীরা পুলিশ ডাকলে পুলিশের জেরার মুখে মা-মেয়ে দুজনেই স্বীকার করে নেন আসল কথা। জানা যায়, বাবার নিজের মেয়ের উপর এমন অত্যাচার করত যে তাকে আর সহ্য করা যাচ্ছিল না। মা আর মেয়ে মিলে খুন করার ছক কষে। বুধবার রাতেই কাজ সেরে ফেলে সেইমতো। ডোমজুড় থানার পুলিশ ওই দুজনকে গ্রেফতার করেছে। খুনের মামলা দায়ের করা হয়েছে।

You might also like