Latest News

মেয়েকে নিয়ে প্রেমিকের কাছে পালালেন মহিলা, গিয়ে দেখলেন ছেলের বয়সি

দ্য ওয়াল ব্যুরো, হুগলি ও উত্তর ২৪ পরগনা: ফেসবুকে পরিচয় থেকেই বন্ধুত্ব হয়েছিল দুজনের, যা পরে প্রেমের দিকে গড়ায়। বেশ কয়েকমাস চুটিয়ে প্রেমের পর মেয়েকে নিয়ে স্বামীর ঘর ছাড়েন হুগলির (Hooghly) মগড়ার বাসিন্দা ওই মহিলা (woman)। কিন্তু গিয়ে দেখেন সেই প্রেমিক একেবারে তাঁর হাঁটুর বয়সি। তা দেখেই মোহভঙ্গ হয় ওই মহিলার। অবশেষে পুলিশ গিয়ে সেই মহিলাকে উদ্ধার করেছে।

জানা গেছে, কয়েকমাস আগে ফেসবুকেই আলাপ হয়েছিল দুজনের। এরপর বন্ধুত্ব থেকে ধীরে ধীরে সেই সম্পর্ক প্রেমের পরিণতি নেয়। স্বামী-সংসার ভুলে দিনরাত ফোনেই মেতে থাকতেন ওই মহিলা। প্রেমিকের সঙ্গে প্রায় সারাক্ষণই চলতো ফোনাফুনি, টেক্সট। শেষে প্রেমিকের ডাকে নিজের ১৪ বছরের মেয়েকে নিয়ে ঘর ছাড়েন ওই মহিলা। পালিয়ে যান উত্তর ২৪ পরগণার (North 24 Pargana) দত্তপুকুর। কিন্তু সেখানে গিয়ে চক্ষু একেবারে চড়কগাছ। দেখেন, সেই প্রেমিক একেবারেই তরুণ। বয়স মাত্র ২০ বছর।

অন্যদিকে, গত মাসের ২৪ তারিখ সেই মহিলার স্বামী মগড়া থানায় স্ত্রী ও মেয়েকে অপহরণের অভিযোগ দায়ের করেন। পুলিশ ফোনের টাওয়ার লোকেশন ট্র্যাক করে জানতে পারে দু’জন উত্তর ২৪ পরগনার দত্তপুকুরে রয়েছে। এরপর হুগলির মগড়া থানার পুলিশ সেখানে গিয়ে মহিলা ও তাঁর নাবালিকা মেয়েকে উদ্ধার করে নিয়ে আসে। বৃহস্পতিবার তাদের চুঁচুড়া জেলা আদালতে পেশ করে নাবালিকার গোপন জবানবন্দি নেওয়া হয়।

প্রেমিকার গলায় সটান গুলি চালাল প্রেমিক, পুরো ঘটনা ধরা পড়ল ক্যামেরায়! দেখুন ভিডিও

পুলিশ জানিয়েছে, যে যুবকের সঙ্গে মহিলার পরিচয় হয়েছিল, তাঁর বয়স মাত্র ২০ বছর। এই কথা জানতে পেরেই মহিলার মোহভঙ্গ হয়। এরপর লজ্জায় আর স্বামীর কাছে ফিরতে পারছিলেন না। শেষে দত্তপুকুরেই বাড়ি ভাড়া নেন। সেখানে থেকেই কোনও কাজের সন্ধান করছিলেন মহিলা। পরে তিনি বলেন, কেউ তাঁকে অপহরণ করেনি। নিজের ইচ্ছাতেই ওই যুবকের কাছে গিয়েছিলেন। তবে তিনি জানতেন না ওই যুবক তাঁর হাঁটুর বয়সি। জানার পরে আর তাঁর সঙ্গে যোগাযোগ রাখেননি।

You might also like