Latest News

‘টাকার জন্যই ইস্টবেঙ্গল ছাড়লাম’, সুনীল ছেত্রীর বেঙ্গালুরুতে যোগ দিয়ে বললেন হীরা

দ্য ওয়াল ব্যুরো: ইস্টবেঙ্গল (East Bengal) ক্লাব প্রশাসনের ওপর আর ভরসা রাখতে পারলেন না হীরা মণ্ডল (Hira Mondal)। তিনি যোগ দিলেন সুনীল ছেত্রীর ক্লাব বেঙ্গালুরু এফসি-তে। লাল হলুদ কর্তাদের দিকে তাকিয়ে ছিলেন বৈদ্যবাটির ডিফেন্ডার। শেষমেশ কর্তাদের থেকে সদর্থক কিছু জানতে না পেরে তিনি ভিনরাজ্যে পাড়ি দিলেন।

হীরা বুধবার দল ছাড়ার কথা ঘোষণা করে জানিয়েছেন, আমি আর ঝুঁকি নিতে পারিনি। কারণ কবে কী ইনভেস্টর ঠিক হবে, কিছুতেই পরিষ্কার নয়।

শুধু তাই নয়, হীরা দল ছাড়ার আরও কারণ বলেছেন, ‘‘ইস্টবেঙ্গল যা টাকা দিচ্ছে, তার থেকে অনেক বেশি টাকা আমি বেঙ্গালুরুতে পাচ্ছি। তাছাড়া ওদের ভবিষ্যৎ এখনও অনিশ্চিত। নতুন ইনভেস্টর এলে কী হবে, সেটা এখনও কারোর কাছে স্পষ্ট নয়। সেকারণেই আর অপেক্ষা করতে পারিনি। তবে হ্যাঁ, ইস্টবেঙ্গলকে অবশ্যই মিস করব।’’

ইংল্যান্ডের বিরুদ্ধে টেস্টে অধিনায়ক বুমরা! কপিলের জুতোয় পা গলাচ্ছেন জসপ্রীত

ইস্টবেঙ্গলের গত দু’বছরের আইএসএলের পারফরম্যান্স ভাল না হলেও হীভা ভাল খেলেছিলেন। সেই প্রসঙ্গে নামী তারকা বলেছেন, ‘‘ছোটবেলা থেকেই স্বপ্ন ছিল, ইস্টবেঙ্গলে খেলব। সেই স্বপ্ন পূরণ হলেও এবার আমি আমার দক্ষতা প্রমাণ করব বেঙ্গালুরুতে গিয়ে।’’

সব থেকে বড় বিষয় হল, বৈদ্যবাটির কৃষ্টি চক্র ক্লাবের মাঠে লাল হলুদ কর্তাদের পক্ষ থেকে তাঁকে এবার অধিনায়ক হওয়ার প্রস্তাব দেওয়া হয়েছিল। কিন্তু হীরা রাজি হননি, তিনি চেয়েছিলেন গত দু’বারের থেকে বেশি অর্থ। ইস্টবেঙ্গল তাঁকে গতবারের থেকে কম অর্থ দিতে চেয়েছিল, সেটি রাজি না হয়ে তিনি চলে গেলেন বেঙ্গালুরুতে।

হীরা ছাড়াও এবার বেঙ্গালুরুতে যোগ দিয়েছেন এটিকে মোহনবাগানের প্রবীর দাস। শোনা যাচ্ছে, সুনীলের সঙ্গে কথা বলেই এই বাঙালি তারকাদের দলে নেওয়া হয়েছে। সব থেকে বড় কথা, এবার বেঙ্গালুরু দলে বঙ্গসন্তানদের আধিক্য বেশি। কলকাতার দু’প্রধান দলে যখন দূরবীন দিয়ে বাঙালি তারকা খুঁজতে হয়, সেইসময় ভিনরাজ্যে কদর পাচ্ছেন বঙ্গ তারকারা।

You might also like