Latest News

‘দেখো দেখো কৌন আয়া, শের আয়া’, মোদীর ভিডিও দেখে লোকে বলল কী

দ্য ওয়াল ব্যুরো: প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী বৃহস্পতিবার হিমাচলপ্রদেশে (Himachal Pradesh) গিয়েছেন। ডিসেম্বরের সেখানে বিধানসভার নির্বাচন। প্রধানমন্ত্রীর সফরে সরকারি এবং দলীয়, দুই কর্মসূচিই আছে। বৃহস্পতিবার দুপুরে হিমাচলের উনাও থেকে দেশের চতুর্থ বন্দে ভারত এক্সপ্রেসের যাত্রার সূচনা করেন প্রধানমন্ত্রী (Narendra Modi)। ইন্ডিয়ান ইনস্টিটিউট অফ ইনফরমেশন টেকনোলজি জাতির উদ্দেশে উৎসর্গ করেন। এছাড়া একটি ভেষজ পার্কের উদ্বোধন করেন প্রধানমন্ত্রী। মোদী বলেন, “দীপাবলি ও ধনতেরসের প্রাক্কালে এই সব প্রকল্পের সূচনা করতে পেরে আমার খুবই আনন্দ হচ্ছে।”

হিমাচল প্রদেশের বিজেপি প্রধানমন্ত্রীর অনুষ্ঠানের এক টুকরো ভিডিও টুইট করেছে। তাতে দেখা যাচ্ছে একেবারে সাধারণ দর্শকদের কাছাকাছি গিয়ে প্রধানমন্ত্রী হাত নাড়ছেন। হিমাচল বিজেপি টুইটে লিখেছে, ‘জনতা দেখো দেখো কৌন আয়া, শের আয়া বলে’ স্লোগান দিয়ে প্রধানমন্ত্রীকে স্বাগত জানাচ্ছে।

সেই টুইটে বহু মানুষ প্রতিক্রিয়া দিয়েছে, যার অনেকগুলিই বিজেপির জন্য মোটেই স্বস্তিদায়ক নয়। যেমন, একজন উপহাস করে লিখেছেন, একটা জলজ্যান্ত মানুষকে বাঘ বলে চালিয়ে দিচ্ছেন!

একটি টুইটের বক্তব্য, ‘এই বাঘ আমাদের চাকরি, পেনশন খেতে এসেছে।’

প্রধানমন্ত্রী মোদী কখনও সাংবাদিক বৈঠক করেননি। সেই প্রসঙ্গে একজন লিখেছেন, ইনি এমন সাহসী বাঘ যিনি সাংবাদিকদের মুখোমুখি হতে ভয় পান।

একটি হিন্দি কাগজের খবরের অংশ টুইট করেছেন একজন। সেই খবরে মূল্যবৃদ্ধি নিয়ে উদ্বেগ প্রকাশ করা হয়েছে। ওই টুইটার ব্যবহারকারী নীচে মন্তব্য করেছেন, এই বাঘের উন্নয়নের কেরামতি দেখুন। সারাদিন শুধু মিথ্যে প্রচার করেন।

তবে, মোদীর ফ্যানেরাও থেমে থাকেননি। দেবভূমিতে তাঁকে স্বাগত জানিয়ে অনেকেই তাঁর প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন। তাঁদের একজন লিখেছেন, এই বাঘকে বাংলায় পাঠানো দরকার। ওখানে নির্যাতন চলছে।

একজন বলেছেন, ইনি এমন একজন প্রধানমন্ত্রী যাঁর বিকল্প নেই। রাহুল গান্ধীর ভারত জোড়ো অভিযানের ছবি দিয়ে একজন লিখেছেন, মোদীজি এই কংগ্রেসিদের রাতের ঘুম কেড়ে নিয়েছেন।

কেরল নরবলি: দু’বছর আগেও ৭৫ বছরের বৃদ্ধাকে ধর্ষণ করে গোপনাঙ্গ কুপিয়েছিল রশিদ

You might also like