Latest News

Himachal Death: হানিমুনে গিয়ে খাদে পড়ে মৃত্যু নতুন বউয়ের, খুন না দুর্ঘটনা তদন্তে পুলিশ

দ্য ওয়াল ব্যুরো: হানিমুনে গিয়ে সদ্য বিবাহিতার মৃত্যু ঘিরে চাঞ্চল্য ছড়িয়েছে আগরপাড়ায়। হিমাচলের (Himachal) খাদে পড়ে মৃত্যু হল স্ত্রীর। প্রাণ বেঁচে গেছে স্বামীর। তারপর থেকেই এই ঘটনা ঘিরে রহস্য তৈরি হচ্ছে।

জানা গেছে, গত ২০ ফেব্রুয়ারি বিয়ে হয় জয়িতার সঙ্গে রাহুলের। জয়িতা দাসের বাড়ি আগরপাড়ায়। পাইকপাড়ার রাহুল পোদ্দারের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন তিনি। বিয়ের দু’সপ্তাহের মাথায় গত ৪ মার্চ হিমাচলে হানিমুনে যান তাঁরা। এতদিন সমস্ত কিছু ঠিক ছিল। কিন্তু ছন্দ পতন ঘটে শুক্রবারের একটি ফোন কলে।

ফোনটি এসেছিল হিমাচল প্রদেশের কোন্না জেলার পুলিশ স্টেশন থেকে। জয়িতার আগরপাড়ার বাড়িতে ফোন করে জানানো হয়, খাদ থেকে পড়ে গিয়ে জয়িতার মৃত্যু হয়েছে। জামাই রাহুল প্রাণে বেঁচে গিয়েছেন। সদ্য বিবাহিত মেয়ের এমন মৃত্যু কিছুতেই মেনে নিতে পাচ্ছেন জয়িতার বাবা যাদবচন্দ্র দাস। তাঁর দাবি, মেয়ের খাদ থেকে কীভাবে পড়ে গেল সেটাই স্পষ্ট নয়। বিষয়টি নিয়ে রহস্যের আঁচ করছেন তাঁরা।

ঘটনার পর রাহুলকে আটক করেছে পুলিশ। চলছে জিজ্ঞাসাবাদ। পুলিশের কাছে রাহুল দাবি করেন যে, সুইসাইড পয়েন্টে সেলফি তুলতে গিয়ে খাদে পড়ে যান জয়িতা। পুলিশ সূত্রে খবর, গাড়ির চালক ও স্থানীয় বাসিন্দাদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। খাদে নিজে পড়ে মৃত্যু ঘটেছে নাকি কেউ ঠেলে ফেলে দিয়েছে, তাই নিয়ে তদন্ত চলছে।

স্থানীয় কাউন্সিলর অনুপম দত্ত এই ঘটনার সঠিক তদন্তের দাবি জানিয়েছেন। নববিবাহিতা মেয়ের এমন মৃত্যুতে গভীর শোকাহত আগরপাড়ার দাস পরিবার। রাজ্য সরকারের কাছে মেয়ে দেহ সুষ্টভাবে ফিরিয়ে আনার দাবি করেছেন।

অর্জুনের বাড়ির সামনে প্রচুর বোমা উদ্ধার, সাংসদ বললেন ‘নবান্নে বসে খুনের ছক হয়েছে’

You might also like