Latest News

Hema Malini: ৪২ বছরের দাম্পত্য! একসঙ্গে বুড়ো হচ্ছেন ধর্মেন্দ্র-হেমা, বিয়ের বর্ষপূর্তিতে আবেগঘন পোস্ট

দ্য ওয়াল ব্যুরো: একজনের বয়স ৮৬। আর একজন ৭৩। আর তাঁদের দাম্পত্যের বয়স হল ৪২ বছর। একসঙ্গে এতগুলো বছর কাটিয়ে দেওয়ার পর বিবাহবার্ষিকীতে আবেগঘন হয়ে পড়লেন হেমা মালিনী (Hema Malini)। সোশ্যাল মিডিয়ায় লিখলেন, ‘স্বামী-সন্তান-নাতি-নাতনিদের নিয়ে এই ভরাট সংসারের জন্য ঈশ্বরকে ধন্যবাদ।’

আরও পড়ুন: সত্যজিৎ রায়ের জন্মশতবর্ষে সেনকো গোল্ড অ্যান্ড ডায়মন্ডের ‘হিরে মানিক’ কালেকশন

বলিউডের বর্ষীয়ান অভিনেতা ধর্মেন্দ্র (Dharmendra) সম্প্রতি অসুস্থ হয়ে পড়েছিলেন। হাসপাতালে আইসিইউ-তে থাকতে হয়েছিল তাঁকে। গতকালই বাড়ি ফিরেছেন। ৪২তম বিবাহবার্ষিকীর দিনটা পরিবারের সঙ্গেই আনন্দে কাটাচ্ছেন অভিনেতা। আর দাম্পত্যের এই বর্ষপূর্তিতে আবেগঘন পোস্ট করছেন তাঁর স্ত্রী (bollywood)।

হেমা মালিনী (Hema Malini) ইনস্টাগ্রামে তাঁদের একটি ছবি শেয়ার করেছেন। সঙ্গে লিখেছেন, আজ আমাদের বিবাহবার্ষিকী। আমি ঈশ্বরকে ধন্যবাদ জানাই আমাদের এতগুলো বছর সুখে রাখার জন্য। আমাদের সন্তান, সন্ততি আর চারদিকে যত শুভাকাঙ্ক্ষী ছড়িয়ে ছিটিয়ে আছেন সকলকে ধন্যবাদ জানাচ্ছি। আমি সত্যিই নিজেকে ধন্য মনে করি।

১৯৮০ সালে ধর্মেন্দ্রর সঙ্গে গাঁটছড়া বেঁধেছিলেন হেমা মালিনী। ৪২ তম বিবাহবার্ষিকীর আগে হথাৎ অসুস্থ হয়ে পড়েন বর্ষীয়ান অভিনেতা। দক্ষিণ মুম্বইয়ের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি ছিলেন তিনি। তাঁকে বেশ কিছুদিন আইসিইউ-তে রাখতে হয়েছিল। তবে বিপদ কেটে গেছে শুভদিনের আগেই। সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ধর্মেন্দ্র।

সোশ্যাল মিডিয়ায় বরাবরই সক্রিয় ধর্মেন্দ্র। হাসপাতাল থেকে বাড়ি ফিরেও ভক্তদের উদ্দেশে বার্তা দিয়েছেন অভিনেতা। তিনি জানিয়েছেন ব্যায়াম করতে করতে তাঁর মাসলে চোট লেগেছিল। এ থেকে তিনি শিখেছেন, কোনও কাজ অতিরিক্ত ভাল নয়। নিজের সীমার মধ্যে থেকেই সবটা করা উচিত। বিবাহবার্ষিকীর দিন বিপদ কেটে গেছে, পরিবারের সঙ্গে সুন্দরভাবেই এই বিশেষ দিনটা কাটাচ্ছেন ধর্মেন্দ্র-হেমা। বলিউডে তাঁদের জুটি চিরকালীন। রিল হোক বা রিয়েল আজও তাঁদের একসঙ্গে দেখে মুগ্ধ হন ভক্তরা।

You might also like