Latest News

অনেক দলের অফার আছে, ভেবেচিন্তেই সিদ্ধান্ত, জানালেন ভাজ্জি, কবে নতুন ইনিংসে নামছেন?

দ্য ওয়াল ব্যুরো: গতকাল হরভজন সিং (harbhajan singh) সব ফর্মের ক্রিকেট (cricket) থেকে অবসর (retirement)  ঘোষণা করেছেন ভোট রাজনীতিতে (electoral politics) পা রাখার জল্পনার (speculation) মধ্যে। শনিবার সেই জল্পনা জিইয়ে রেখে প্রাক্তন ক্রিকেটার জানালেন, একাধিক দলের অফার (offer)  পেয়েছেন। তবে বিচক্ষণতার (wise) সঙ্গে সিদ্ধান্ত নেবেন। ক্রিকেট পরবর্তী জীবনে কী প্ল্যান তাঁর, প্রশ্নের মুখে  ভাজ্জি জানালেন, এখনও কোনও সিদ্ধান্ত (decision) নেননি। ভারতের ২০১১র ক্রিকেট বিশ্বকাপ জয়ে বড় ভূমিকা ছিল তাঁর।

 

পাঞ্জাবে (punjab vote) ভোট সামনেই। তার আগে দিনকয়েক আগে পাঞ্জাব প্রদেশ কংগ্রেস সভাপতি নভজ্যোত সিং সিধুর সঙ্গে তাঁর ছবি প্রকাশ্যে আসায় জল্পনা ঘনায়। শোনা যাচ্ছিল, হরভজনকে বিজেপি টানার চেষ্টা করছে। সঙ্গে আরেক তারকা প্রাক্তন অলরাউন্ডার যুবরাজ সিং। তার মধ্যেই সিধু ওই ছবি পোস্ট করে ক্যাপশনে লেখেন, অনেক সম্ভাবনায় ভরা ছবি। উদীয়মান তারকা ভাজ্জির সঙ্গে। চর্চা শুরু হয়, তবে কি সিধুর হাত ধরে কংগ্রেসে যাচ্ছেন তিনি?  আজ অবশ্য সেসব জল্পনার ধারেকাছে না গিয়ে প্রাক্তন অফস্পিনার বলেন, আগামী প্ল্যান কী, ঠিক করিনি। ক্রিকেটের সঙ্গে যোগ থাকবে। কেননা ক্রিকেটের জন্যই লোকে চেনে আমায়। আর  রাজনৈতিক কেরিয়ারের কথা যদি বলেন, তবে যেটাই ঘটুক, প্রত্যেককেই জানাব। সত্যিটাই বলি।  কিছু ভাবিনি এ ব্যাপারে। নানা দল থেকে যোগদানের প্রস্তাব এসেছে। কিন্তু আমায় বসে অনেক ভেবেচিন্তে সিদ্ধান্ত নিতে হবে। এটা ছোটখাটো সিদ্ধান্ত তো হবে না কেননা কাজটা খুবই গুরুত্বপূর্ণ। আমি আধা খ্যাঁচড়া কোনও কাজ করতে চাই না। যেদিন মনে হবে, আমি তৈরি, সেদিনই যোগ দেব।

তাহলে সিধুর সঙ্গে সেই ছবি? হরভজনের উত্তর, এটা একেবারেই মামুলি সাক্ষাত্কার। ভোট সামনেই। তাই বুঝতে পারি, লোকেও জল্পনায় মেতে ওঠে। তবে সত্যিই তেমন কিছু নেই। ছবিটা বেরনোর পরও হরভজন ট্যুইট করেন, ফেক নিউজ!

তবে অনেক নামী ব্যাটসম্যানের  রাতের ঘুম কেড়ে নেওয়া ভাজ্জিকে নিয়ে জল্পনা থামার লক্ষণ নেই।

 

You might also like