Latest News

দুই ট্রেকারের রেষারেষিতে বাপের বাড়িতে এসে প্রাণ গেল মহিলার

দ্য ওয়াল ব্যুরো, মুর্শিদাবাদ: হরিহরপাড়ায় ট্রেকারের রেষারেষিতে প্রাণ গেল এক মহিলার (Hariharpara Tracker Accident)। মৃত ওই মহিলার নাম ফুলসুরা বিবি (৪০)। মঙ্গলবার সকালে ঘটনাটি ঘটেছে হরিহরপাড়া থানার মামদালিপুর এলাকায়।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, দুটি যাত্রীবাহী ট্রেকার হরিহরপাড়া থেকে বহরমপুরের দিকে যাচ্ছিল। মামদালিপুর এলাকায় আসতেই দুটি ট্রেকারের চালক রেষারেষি শুরু করে। একটি অন্যটিকে ওভারটেক করতে যায়। সেই সময় ওই মামদালিপুর এলাকায় রাস্তা দিয়ে যাচ্ছিলেন ফুলসুরা। তাঁকে সজোরে গিয়ে ধাক্কা মারে একটি ট্রেকার। রাস্তায় ছিটকে পড়ে যান ওই ফুলসুরা।

বিয়েবাড়ি যাওয়ার পথে আগুন ধরে গেল গাড়িতে! জাতীয় সড়কে উত্তেজনা

স্থানীয় বাসিন্দারা বিকট আওয়াজ শুনতে পেয়ে ঘটনাস্থলে ছুটে আসেন। রক্তাক্ত অবস্থায় ওই মহিলাকে উদ্ধার করে হরিহরপাড়া ব্লক প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যাওয়া হয়। অবস্থার অবনতি হওয়ায় কর্তব্যরত চিকিৎসক সঙ্গে সঙ্গে মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজ হাসপাতালে রেফার করেন। সেখানেই চিকিৎসারত অবস্থায় মৃত্যু হয় ফুলসুরার।

পরিবার সূত্রে জানা গিয়েছে, মৃতের বাড়ি তরতিপুর এলাকায়। কয়েকদিন আগেই মাদালিপুরে বাপেরবাড়িতে এসেছিলেন ফুলসুরা। এই ঘটনায় উত্তেজনা ছড়িয়ে পড়ে এলাকায়। ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় হরিহরপাড়া থানার পুলিশ। ট্রেকার দুটিকে আটক করে তারা থানায় নিয়ে যায়।

You might also like