Latest News

Haridevpur Murder Case: হরিদেবপুরে মাথা থেঁতলে খুনের ঘটনায় বিহার ও পাথরপ্রতিমা থেকে গ্রেফতার অভিযুক্তরা

দ্য ওয়াল ব্যুরো:‌ মদের আসরে বচসা, এবং তার জেরেই খুন হতে হয়েছে হরিদেবপুরের (Haridevpur Murder Case) বাপ্পা ভট্টাচার্যকে। খুনের অভিযোগে মোট ৩ জনকে গ্রেফতার করেছে পুলিস। বিহার থেকে প্রথমে গ্রেফতার করা হয় অভিযুক্ত কুন্দন কুমারকে। তাকে জিজ্ঞাসাবাদ করেই আরও দুই অভিযুক্তের খোঁজ মেলে। দক্ষিণ ২৪ পরগণার পাথরপ্রতিমা থেকে অভিযুক্ত দেবরাজ রায় ও জিতেন লামা ওরফে বিট্টুকে গ্রেফতার করে পুলিস।

মাথা থেঁতলানো অবস্থায় বাথরুমে উদ্ধার হয় বাপ্পা ভট্টাচার্যের মৃতদেহ। হরিদেবপুর থানার পুলিশ ঘটনার তদন্ত শুরু করে। বিহার থেকে অভিযুক্তকে ধরতেই বেরিয়ে আসে আরও দুজনের নাম। অভিযুক্তদের আজ আলিপুর আদালতে তোলা হবে। ধৃতদের জেরা করে পুলিশ জানতে পেরেছে মদ খাওয়ার পর তাদের মধ্যে বচসা হয়েছিল। মৃত ব্যাক্তির মেয়ে ধৃতদের বিষয়ে সন্দেহ প্রকাশ করেছিলেন বলে পুলিশ সূত্রে খবর। এরপরই পুলিশের একটি দল বিহার যায়। সেখান থেকে প্রথমে কুন্দন কুমারকে গ্রেফতার করা হয়। ধৃত খুনের কথা স্বীকার করেছে। বাকি দুজনের নামও সেই জানিয়েছে।

গত মঙ্গলবার রাতে বাপ্পা ভট্টাচার্য নামে ওই ব্যক্তির দেহ উদ্ধার হয় তাঁর নিজের বাড়ির দোতলার বাথরুম থেকে। বাড়িতে একাই থাকতেন তিনি। একটি চা সংস্থায় কর্মরত ছিলেন। তাঁর মেয়ে ঘটনার পর থেকেই যোগাযোগ করতে পারছিলেন না বাবার সঙ্গে। পরে বাড়িতে গিয়ে বাবাকে মৃত অবস্থায় পড়ে থাকতে দেখেন। পুলিশ মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠায়।

বিচারপতিকে প্রভাবিত করার চেষ্টা, সরে দাঁড়ালেন শেখর ববি শরাফ

You might also like