Latest News

সান্তা সেজে ছেলের সঙ্গে জমিয়ে ক্রিসমাস, হার্দিকের ছবিতে চোখ আটকে গেল সকলের

দ্য ওয়াল ব্যুরো: “দেশের হয়ে কর্তব্য পালনের পরে এবার ছেলের প্রতি দায়িত্ব পালন।”, কয়েকদিন আগে সোশ্যাল মিডিয়ায় লিখেছিলেন হার্দিক পান্ডিয়া। চার মাস পর দেখেছিলেন প্রথম সন্তানের মুখ। অস্ট্রেলিয়া থেকে ফিরেই সারাক্ষণ নাকি এখন ছেলের সঙ্গেই সময় কাটান তিনি। হার্দিকের ছেলেকে কোলে নিয়ে ফিডিং বোতলে দুধ খাওয়ানোর ছবি নিয়ে বেশ চর্চা হয়েছে প্রতিটা মহলে। এবারে সান্তা হার্দিককে দেখে মুগ্ধ নেটিজেনরা। সান্তা সেজে ছেলের সঙ্গে ক্রিসমাস উদযাপন করলেন হার্দিক। ফের একবার তাঁর ছবি থেকে চোখ সরাতে পারছেন না কেউ।

গতকাল একের পর এক ছবি পোস্ট করে ফের একবার নজর কাড়লেন তিনি। ছেলেকে কোলে নিয়ে ছবি তুলে পোস্ট করে লিখেছেন, “আমার ছেলের প্রথম ক্রিসমাস।” সান্তা ক্লজের মতোই হুবহু সেজেছেন তিনি। মুখে সাদা দাড়ি লাগিয়ে ছবিও তুলেছেন। তবে তিনি একা নন।‌ নিজে যেমন সান্তা সেজেছেন, তেমনই চার মাসের ছোট ছেলেকেও সান্তা সাজিয়েছেন হার্দিক। বাবার মতোই লাল পোশাক, লাল টুপি পরেছে সে। আগেরবারের মতোই এবারও ভাইরাল বাবা-ছেলের ম্যাচিং সাজের ছবি।

ছোটবেলায় গল্পে শোনা সান্তা ক্লজ আসলে যে মা-বাবা, সেটা একটু বড় হওয়ার পর টের পান‌ শিশুরা। আর সন্তানের প্রথম ক্রিসমাস মানে মা-বাবাদের স্পেশ্যাল উপহার তো থাকবেই। তেমনই দেখা গেল ছবিতে। ক্রিসমাসের আবহ তুলে ধরার জন্য ঘর জুড়ে আলোর সাজ। ঘরের এক পাশেই সাজানো বড় ক্রিসমাস ট্রি। পাশেই প্রচুর গিফট। সবটাই যে সন্তানের জন্য সেটা স্পষ্ট সকলের কাছে।

আরও পড়ুন: মাঠের দাপুটে ক্রিকেটার থেকে বাড়িতে ফিরে স্নেহশীল পিতা, সকলের নজর কাড়লেন হার্দিক

মাঠের দাপুটে ক্রিকেটারের মেজাজ, রূপ ক্রিকেট-প্রেমীদের কাছে পরিচিত। কিন্তু বাবা হার্দিককে দেখে রীতিমতো মুগ্ধ সকলে। ‘কফি উইথ করণ’ টক শোতে মহিলাদের নিয়ে কুরুচিকর মন্তব্যের কারণে চক্ষুশূল ছিলেন তিনি অনেকের কাছে। কিন্তু তাঁর নতুন রূপ দেখে ধারণা বদলে যাচ্ছে সকলের। কাজের এবং ব্যক্তিগত জীবনে ভারসাম্য রাখতে পারেন না অনেকেই। দেশের হয়ে কঠিন দায়িত্ব পালনের জন্য পরিবারকে সময় দিতে পারেন না আবার কেউ কেউ। সেই সকল মানুষদের কাছে হার্দিক এখন অন্যতম ইস্পিরেশন।

You might also like