Latest News

সিলিং থেকে ঝুলছে দিদি, স্কুল থেকে ফিরে ঘরে ঢুকেই আর্তনাদ করে উঠল বোন

দ্য ওয়াল ব্যুরো: সিলিংয়ে ফাঁস লাগিয়ে ঝুলে আছে দিদি। পা ঠেকে আছে মাটিতে। পাশে পড়ে আছে মোবাইল ফোন। স্কুল থেকে ফিরে এই দৃশ্য দেখে আর্তনাদ করে উঠল ছোট বোন। চিৎকার শুনে ছুটে এসে হতভম্ব হয়ে যান গ্রামের (Jalpaiguri) মানুষজনও।

বুধবার বিকেলে জলপাইগুড়ি (Jalpaiguri) সদর ব্লকের পাহাড় পুর গ্রামপঞ্চায়েত এলাকায় এক কলেজ ছাত্রীর ঝুলন্ত দেহ উদ্ধার করল কোতোয়ালি থানার পুলিশ। ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়।

স্থানীয় সুত্রে জানা গেছে, অর্পিতা রায় নামে ওই ছাত্রী জলপাইগুড়ি পি ডি উইমেন্স কলেজে দ্বিতীয় বর্ষে পড়ত। আজ তার পরীক্ষা ছিল। পরীক্ষা দিতে সকালে বাড়ি থেকে বেরিয়ে যায় সে। দিদি বেরিয়ে যাওয়ার পরে বোন স্কুলে যায়। এরপর বাবা ও মাও কাজে বেরিয়ে যান। রোজই তাই হয়। বাড়ি ফাঁকাই থাকে।

রবিবার টেট, অতিরিক্ত বাস নামবে রাস্তায়, খোলা হতে পারে কন্ট্রোলরুম

এদিন দুপুরে পরীক্ষা শেষ হলে বাড়িতে ফিরে আসে অর্পিতা। তারপর বিকেলে স্কুল ছুটি হলে বাড়িতে ফিরে আসে তার বোন। ঘরে ঢুকেই এই মর্মান্তিক দৃশ্য দেখে চিৎকার করতে থাকে সে। মেয়েটির আর্তনাদ শুনে ছুটে আসেন পাড়া প্রতিবেশীর। দৃশ্য থেকে হাড়হিম হয়ে যায় তাঁদেরও। স্থানীয়রাই খবর দেন পুলিশে।

পুলিশ এসে দেহ উদ্ধার করে নিয়ে যায়। ঘটনাস্থল থেকে একটি মোবাইল ফোন উদ্ধার করেছে পুলিশ। প্রাথমিকভাবে মনে করা হচ্ছে আত্মহত্যা। তবে তদন্ত শুরু করেছে পুলিশ। পরিবার ও এলাকার লোকজনকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

You might also like