Latest News

Habra Fish: পুকুরে স্নানের সময় কানে ঢুকল মৌরলা মাছ! জ্যান্ত বের করে আনলেন ডাক্তারবাবুরা

দ্য ওয়াল ব্যুরো: রোজই পুকুরের জলে স্নান করেন তিনি। বুধবারও তার ব্যতিক্রম হয়নি। কিন্তু এদিন পুকুরে স্নান করতে গিয়ে বড়সড় বিপদে পড়লেন হাবরার কালিদাস তাপস রাহা। তাঁর কানের (Ear) মধ্যে ঢুকে পড়ল আস্ত একটা মৌরলা মাছ (Habra Fish)।

আরও পড়ুন: লোডশেডিংয়ের লাভ স্টোরি! প্রেম করার জন্য গোটা গ্রামকে অন্ধকারে ডোবাতেন যুবক

মৌরলা মাছ আকারে ছোট। পুকুরে নামতেই তা তাপসবাবুর কানের ফুটো দিয়ে গলে যায়। জলের মাঝে ব্যাপক অস্বস্তিতে পড়েন তিনি (Habra Fish)। জল থেকে উঠে এসে কান ঝাঁকিয়ে মাছ বের করার চেষ্টা করতে থাকেন। কিন্তু কোনও ফল হয়নি। বাড়ি গিয়েও মাছ বের করে আনার নানারকম কায়দা করেন তাপসবাবু। তাতেও কিছু না হওয়ায় হাসপাতালে যেতে হয়।

হাবরা হাসপাতালের সুপার বিবেকানন্দ বিশ্বাসের তত্ত্বাবধানে এরপর মাছ (Habra Fish) কান থেকে বের করার প্রক্রিয়া শুরু হয়। হাসপাতালের জরুরি বিভাগের কর্মীরা বেশ খানিকক্ষণ কসরৎ করে অবশেষে সাফল্য পান। তাপসবাবুর কানের মধ্যে থেকে বের করে আনা হয় জ্যান্ত মৌরলা মাছ!

হাসপাতাল সুপার বিবেকানন্দ বিশ্বাস বলেন, এমন ঘটনা তাঁর দীর্ঘ চাকরি জীবনে আগে কখনও দেখেননি। কান থেকে বের করে আনার পরেও কীভাবে মাছটি জ্যান্ত রইল তাও ধারণার বাইরে। এদিকে কানের অস্বস্তি দূর হওয়ার পর তাপসবাবুও হাঁফ ছেড়ে বেঁচেছেন। হাসপাতালের ডাক্তারবাবু ও কর্মীদের ধন্যবাদ জানিয়েছেন তিনি।

You might also like