Latest News

হাওড়ায় মর্মান্তিক ঘটনা! ফুলশয্যার পরের সকালেই গলায় দড়ি বরের

দ্য ওয়াল ব্যুরো: ফুলশয্যার রাত সবে শেষ হয়েছে। ভোরবেলা বাথরুমে গেছিলেন নববধূ। বেরিয়ে দেখলেন গলায় ফাঁস দিয়ে ঝুলছেন তাঁর স্বামী! যাঁর সঙ্গে ফুলশয্যা কাটিয়ে উঠেছেন কয়েক মিনিট আগে!

শুক্রবার এমনই মর্মান্তিক ঘটনা ঘটল হাওড়ার শালিমার এলাকার সেই বিয়েবাড়িতে। ঘরভর্তি বিয়ের জিনিসের পসরা। তার মধ্যেই আত্মহত্যা।

শালিমার এলাকার যুবক আদর্শ সাউয়ের সঙ্গে গত ৭ ডিসেম্বর বিয়ে হয়েছিল ব্যারাকপুরের এক যুবতীর। দেখাশোনা করেই দুজনের বিয়ের ঠিক করেছিলেন পরিবারের লোকজন। পেশায় গাড়ি চালক আদর্শ সাউয়ের এই বিয়েতে সম্মতিও ছিল বলে দাবি তাঁর পরিবারের। কিন্তু কেন যে এমন ঘটনা তিনি ঘটালেন তা বুঝতে পারছেন না কেউই।

ধুমধাম করেই বিয়ে হয়েছিল। বৃহস্পতিবার ছিল ফুলশয্যা। তারপরই মর্মান্তিক পরিণতি। এদিন কান্নায় ভেঙে পড়ে গোটা পরিবার। খবর দেওয়া হয় পুলিশে। হাসপাতালে নিয়ে গেলে আদর্শ সাউকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকেরা। মৃতদেহ পাঠানো হয়েছে ময়নাতদন্তের জন্য। কিন্তু কী এমন ঘটল যে ফুলশয্যার ভোরেই আত্মহত্যার পথ বেছে নিলেন শালিমারের ওই যুবক? সে নিয়ে প্রশ্ন জাগছে।

যুবতী জানান, বিয়ের আগেও আদর্শের সঙ্গে ফোনে কথা হয়েছে রোজ। তাঁকে কোনওভাবেই অবসাদগ্রস্ত বলে মনে হয়নি!

তবে দুজনের মধ্যে কারও অন্য প্রেমঘটিত সম্পর্ক ছিল কিনা তার খোঁজ শুরু হয়েছে। হয়তো ফুলশয্যার রাতে স্বামী স্ত্রীর মধ্যে এমন কোনও আলোচনা হয়েছে, যার অভিঘাত সহ্য করতে না পেরেই আত্মঘাতী হয়েছেন আদর্শ! এমন নানা ঘটনার সম্ভাবনা উড়িয়ে দেওয়া যাচ্ছে না বলেই মত পুলিশের একাংশের। গোটা ঘটনার তদন্ত শুরু করেছে বি গার্ডেন থানার পুলিশ।

You might also like