Latest News

বেধড়ক পিটিয়ে যুবকের যৌনাঙ্গ কাটল শ্বশুরবাড়ি! প্রেম করে, পালিয়ে বিয়ের ‘শাস্তি’ দিল্লিতে

দ্য ওয়াল ব্যুরো: এক যুবককে ভালবেসে, তাঁর সঙ্গেই বাড়ি থেকে পালিয়ে গিয়েছিলেন তরুণী। বিয়ে করে স্বেচ্ছায় ঘর বেঁধেছিলেন তাঁরা। কিন্তু এর ‘শাস্তি’ হিসেবে চরম কাণ্ড ঘটিয়ে বসল তরুণীর পরিবার। ওই যুবককে বেধড়ক মারধর করে কেটে নিল তাঁর যৌনাঙ্গ! দিল্লির রাজৌরি গার্ডেন এলাকার এই ঘটনায় সফদরজং হাসপাতালে আশঙ্কাজনক অবস্থায় ভর্তি ওই যুবক।

রাজৌরি গার্ডেন পুলিশ জানিয়েছে, যুবককে অপহরণ করে খুনের চেষ্টা করার অভিযোগ দায়ের হয়েছে তরুণীর পরিবারের বিরুদ্ধে।

স্থানীয় সূত্রের খবর, ২২ বছরের যুবক রামন রঘুবীর নগর এলাকার বাসিন্দা। বছর দুয়েক আগে দূরসম্পর্কের আত্মীয়তার সূত্রে তাঁর আলাপ হয় ওই তরুণীর সঙ্গে। আলাপ থেকে বন্ধুত্ব ও তা থেকে প্রেম। তবে মেয়েটির পরিবার প্রথম থেকেই এই সম্পর্কের বিরুদ্ধে ছিল।

জানা গেছে, দিন তিনেক আগে রামন ও ওই তরুণী দিল্লি থেকে পালিয়ে যায় জয়পুরে। তার পরে সেখানেই একটি মন্দিরে বিয়ে করেন তাঁরা। পরের দিন ফিরে আসেন দিল্লিতে। রাজৌরি গার্ডেন এলাকায় একটি বাড়িতে ছিলেন তাঁরা। খবর পেয়ে হুমকি দিতে থাকেন তরুণীর পরিবারের সদস্যরা।

এর পরে রামন ও তাঁর স্ত্রী রাজৌরি গার্ডেন থানায় চলে যান, পুলিশকে সব খুবে বলেন। পুলিশ দু’পক্ষের পরিবারকে ডেকে বিষয়টি মিটিয়ে নেওয়ার চেষ্টা করে। কিন্তু ওই য়ুবকের বাড়ি থেকে কেউ আসতে রাজি হননি। অন্যদিকে তরুণীর পরিবারের সদস্যরা এসে থানা থেকে একটু দূরে অপেক্ষা করেন এবং সেখানেই ডাকেন রামন ও তরুণীকে।

অভিযোগ, তাঁরা সেখানে যেতেই তরুণীর পরিবারের সদস্যরা রামনকে বেধড়ক মারধর করতে শুরু করেন, এবং তাঁকে অপহরণ করে নিয়ে চলে যান। মেয়েকেও নিয়ে যান সঙ্গে। এর পরে রামনের যৌনাঙ্গ কেটে নেন তাঁরা। রক্তাক্ত, আহত অবস্থায় রামনকে ফেবে দেন একটি খালের ধারে।

স্থানীয় এলাকাবাসীরা এই ঘটনায় পুলিশে খবর দিলে পুলিশ এসে উদ্ধার করে রামনকে, ভর্তি করে হাসপাতালে। তাঁর অবস্থা আশঙ্কাজনক।

You might also like