Latest News

কিশোরীকে ধর্ষণের অভিযোগ প্রতিবেশী ‘কাকা’র বিরুদ্ধে! বসিরহাটে গ্রেফতার যুবক

দ্য ওয়াল ব্যুরো: নাবালিকা কিশোরীকে (Girl) ধর্ষণের (Rape) অভিযোগ উঠল বসিরহাটে (Basirhat)। হাড়োয়া থানা এলাকার পিয়ারা গ্রামের ঘটনায় গ্রেফতার (Arrested) করা হয়েছে অভিযুক্ত রহিম মোল্লাকে। ইতিমধ্যেই কিশোরীর মেডিক্যাল পরীক্ষা করানো হয়েছে, ধর্ষণের প্রমাণ মিলেছে তাতে।

পুলিশ জানিয়েছে, ওই কিশোরী ক্লাস সেভেনে পড়ে, তার বয়স ১৪ বছর। তার বাড়িতে বাবা-মা ছিল না, সেই সুযোগেই প্রতিবেশী যুবক, ৩৫ বছরের রহিম মোল্লা ঘরে এসে জোর করে ওই ছাত্রীকে ধর্ষণ করে বলে অভিযোগ। ছাত্রীর চিৎকার-চেঁচামেচিতে স্থানীয় বাসিন্দারা ছুটে এসে তাকে ধরেও ফেলেন। কোনওরকমে সেখান থেকে পালিয়ে যায় রহিম।

আজ, রবিবার ভোর রাতে পিয়ারা গ্রাম থেকে ওই যুবককে গ্রেফতার করে হাড়োয়া থানার পুলিশ।

ধর্ষিতা কিশোরীর বাবা জানিয়েছেন, ওই প্রতিবেশী যুবক রহিম মোল্লাকে কাকা বলে ডাকত তাঁর মেয়ে। বাড়িতে হামেশাই যাতায়াত ছিল যুবকের। সে যে এমন একটা কাণ্ড ঘটাবে, তা কেউ দুঃস্বপ্নেও ভাবতে পারেননি।

পকসো আইনে মামলা দায়ের হয়েছে অভিযুক্তর নামে। সোমবার যুবককে বসিরহাট মহকুমা আদালতে তোলা হবে। তাকে পুলিশি হেফাজতে নেওয়ার জন্য ইতিমধ্যেই আবেদন জানিয়েছে হাড়োয়া থানার পুলিশ। আগামীকাল বসিরহাট মহকুমা আদালতে ম্যাজিস্ট্রেটের কাছে জবানবন্দিও দেবে নির্যাতিতা ছাত্রী।

যুবককে খুনে অভিযুক্ত বৃদ্ধ, জেল খেটে বাড়ি ফিরতেই কুপিয়ে মারল নিহত যুবকের পরিবার

You might also like