Latest News

Girl Death : ভুল চিকিৎসায় বালিকার মৃত্যুর অভিযোগ, থানায় অভিযোগ দায়ের নার্সিংহোমের বিরুদ্ধে

দ্য ওয়াল ব্যুরো : উত্তর ২৪ পরগনার ঘোলা থানার সোদপুর অপূর্বনগরে থাকত বছর দশেকের ইশা সরকার (Girl Death)। ২১ মার্চ সে সাইকেল থেকে পড়ে যায়। তার বাঁদিকের কলার বোনে চিড় ধরে। সেদিনই তাকে অস্থিরোগের চিকিৎসক সুদীপ্ত পোদ্দারের কাছে নিয়ে যাওয়া হয়। তিনি পরামর্শ দেন, ইশাকে (Girl Death) বেগমপুরের এক বেসরকারি নার্সিং হোমে ভর্তি করা হোক। সেখানে স্বাস্থ্যসাথী কার্ডে তিনি অপারেশন করবেন।

সেইমতো রবিবার ইশাকে (Girl Death) চণ্ডীতলার বেগমপুরে এক বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়। সোমবার বেলা ১২ টা নাগাদ শুরু হয় অস্ত্রোপচার। দু’টোয় অস্ত্রোপচার শেষ হয়। কিন্তু ইশার (Girl Death) সঙ্গে তার পরিবারকে দেখা করতে দেওয়া হয়নি। নার্সিংহোম থেকে বলা হয়, ইশার হার্ট অ্যাটাক হয়েছে। তাকে ভেন্টিলেশনে দিতে হবে। ইশার বাবা গোলক সরকার জানান, নার্সিংহোম থেকে তাঁদের অপেক্ষা করতে বলা হয়। সন্ধ্যা ছ’টার সময় জানানো হয়, ইশা মারা গিয়েছে। তাঁর অভিযোগ, ভুল চিকিৎসায় ইশার মৃত্যু হয়েছে। তিনি চণ্ডীতলা থানায় অভিযোগ দায়ের করেছেন।

Image - Girl Death : ভুল চিকিৎসায় বালিকার মৃত্যুর অভিযোগ, থানায় অভিযোগ দায়ের নার্সিংহোমের বিরুদ্ধে

চিকিৎসক সুদীপ্ত পোদ্দার বলেন, অস্ত্রোপচারের পরে ওটিতে ইশার একবার হার্ট অ্যাটাক হয়। তাকে আইসিইউ-তে দেওয়ার পরে দ্বিতীয়বার হার্ট অ্যাটাক হয়। তখন আর কিছু করার ছিল না। চিকিৎসায় গাফিলতির কথা অস্বীকার করেন চিকিৎসক। তাঁর বক্তব্য, ময়না তদন্ত করলে বোঝা যাবে, কী কারণে ইশার মৃত্যু হয়েছে।

এত কম বয়সের এক রোগীর হার্ট অ্যাটাক হল কী করে, বুঝে উঠতে পারছে না নার্সিংহোম কর্তৃপক্ষও। গাফিলতির অভিযোগ মানেনি তারা। চন্ডীতলা থানার পুলিশ জানিয়েছে, মঙ্গলবার মৃত বালিকার দেহের ময়না তদন্ত করা হবে শ্রীরামপুর ওয়ালশ হাসপাতালে।

আরও পড়ুন : Jagannath Sarkar : ফের কেন্দ্রীয় নিরাপত্তা বাহিনীর সুরক্ষা বলয়ে সাংসদ জগন্নাথ সরকার

You might also like