Latest News

মুর্শিদাবাদে মোবাইল না পেয়ে আত্মহত্যা কিশোরীর! শোকে পাথর পরিবার

দ্য ওয়াল ব্যুরো: মায়ের কাছে মোবাইল ফোনের (mobile) আবদার করেছিল মেয়ে (girl)। কিন্তু স্মার্টফোন কেনার মতো টাকা ছিল না বাড়ির লোকের কাছে। সেই অভিমানে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা (suicide) করল এক কিশোরী। মৃতের বয়স ১৭ বছর। রবিবার ঘটনাটি ঘটেছে মুর্শিদাবাদের (Murshidabad) সাগরপাড়ার দেবীপুর বানিয়াদিয়াড় এলাকায়।

পরিবার সূত্রে জানা যায়, দামি মোবাইল কেনার জন্য বাড়িতে বেশ কিছুদিন ধরেই চাপ দিচ্ছিল ওই কিশোরী। কিন্তু অত টাকা না থাকায় এড়িয়ে চলে বাড়ির লোকজন। রবিবার সকালের দিকে ফের ওই কিশোরী মায়ের কাছে ফোন কেনার টাকা চায়। না দেওয়াতে শেষে নিজের ঘরে গিয়ে ফাঁস লাগিয়ে আত্মহত্যা করে।

আরও পড়ুন: জলপাইগুড়িতে গলায় দড়ি দিলেন মা, পাশের ঘরে বসে টেরই পেল না মোবাইলে ডুবে থাকা মেয়ে

কিছুক্ষণ পর পরিবারের লোকজনের সন্দেহ হওয়ায় ধাক্কা দিয়ে দরজা ভেঙে ফেলে। এরপর ঘরে ঢুকতেই দেখে সিলিং থেকে ঝুলছে মেয়ের মৃতদেহ। তড়িঘড়ি তাঁকে ডোমকল সুপার স্পেশ্যালিটি হাসপাতালে নিয়ে আসা হয়। কিন্তু শেষরক্ষা হয়নি। সেখানেই চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করেন। খবর পেয়ে হাসপাতালে পৌঁছয় পুলিশ। মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠান হয়।

সাগরপাড়ার লক্ষীনারায়ণপুর হাইস্কুলের একাদশ শ্রেণির ছাত্রী ছিল ওই কিশোরী। বাবা পেষায় কৃষক। এভাবে বাড়ির মেয়ের আত্মহত্যার ঘটনায় শোকে পাথর পরিবারের লোকজন।

You might also like