Latest News

গম্ভীরকে খতমের হুমকি-মেল, এই নিয়ে তিনবার, এবারও সেই পাকিস্তান থেকেই?

দ্য ওয়াল ব্যুরো: ফের পূর্ব দিল্লির বিজেপি এমপি গৌতম  গম্ভীরের (gautam gambhir) প্রাণনাশের (threat mail) হুমকি দিয়ে বার্তা। ‘আইসিস কাশ্মীর’ (isis kashmir) এই নিয়ে প্রাক্তন ভারতীয় ক্রিকেটারকে তিনবার হুমকি বার্তা পাঠাল ই-মেলে। এবারের মেলে বলা হয়েছে, দিল্লি পুলিশের ভিতরে সন্ত্রাসবাদী গোষ্ঠীর চর (spy) আছে। তারা লাগাতার গম্ভীরের গতিবিধির ওপর নজর রাখছে।

এর আগের দুটি মেল পাঠানো হয়েছিল পাকিস্তান (pakistan) থেকে, গুগল সূত্রে পাওয়া খবর উল্লেখ করে জানিয়েছিল দিল্লি পুলিশ। এবারও কি সীমান্তের ওপার থেকেই হুমকি বার্তা এসেছে? এখনও কিছু জানা যায়নি এ ব্য়াপারে।

আগের দুবারই হুমকি মেল নিয়ে মিডিয়ার সঙ্গে কথা বলেছিলেন দিল্লি পুলিশের ডিসিপি সেন্ট্রাল শ্বেতা চৌহান। তৃতীয় মেলে শ্বেতার নাম করা হয়েছে। বলা হয়েছে, তোমাদের দিল্লি পুলিশ আর আইপিএস শ্বেতা কিছুই উপড়ে ফেলতে পারবে না। পুলিশের ভিতরেও আমাদের লোক আছে। তোমার ব্যাপারে সব খবরই পাই আমরা।

শনিবার বেলা ১টা ৩৭ এ তৃতীয় মেলটি পেয়েছেন গৌতম। সেটি পাঠানো হয়েছে ‘[email protected]’ ই  মেল অ্যাড্রেস থেকে।

গত সপ্তাহে তিনি আইসিস কাশ্মীর  বলে দাবি  করা সংগঠন থেকে খুনের হুমকি দেওয়া মেল পেয়েছেন বলে পুলিশের কাছে অভিযোগ দায়ের করেন। ‘[email protected]’ থেকে পাঠানো হয়েছিল মেল। দিল্লির রাজেন্দ্র নগরে গৌতমের বাসভবনের নিরাপত্তা জোরদার করা হয়েছে। প্রথম হুমকি মেলে বলা হয়, তোমায়, তোমার পরিবারকে খতম করতে চলেছি। দ্বিতীয় মেলে লেখা হয়, তােমায় মারতে চেয়েছিলাম। তবে তুমি বেঁচে গিয়েছ। পরিবারকে যদি ভালবাসো, তবে রাজনীতি, কাশ্মীর ইস্যু থেকে দূরে থাকো। পুলিশ গুগলের দ্বারস্থ হয়ে জানতে পারে, প্রথম দুটি মেল পাঠানো হয়েছিল পাকিস্তান থেকে।

 

 

 

 

 

 

You might also like