Latest News

Murder: দোলের দিন বন্ধুদের সঙ্গে আড্ডা দিতে বেরিয়ে বাড়ি ফিরল যুবকের লাশ!

দ্যা ওয়াল ব্যুরো: দোলের (Holi) দিন তাড়াতাড়ি কাজ সেরে বন্ধুদের সঙ্গে আড্ডা দিতে বেরিয়েছিলেন তারকেশ্বরের যুবক শঙ্খ দাস। কিন্তু জীবিত আর বাড়ি ফেরেননি তিনি। ঘরের সামনে তাঁর লাশ দেখে শিউরে ওঠে পরিবার। ছেলেকে খুন (Murder) করা হয়েছে, এমনটাই অভিযোগ তাঁদের।

পরিবার সূত্রে জানা গেছে, বছর বাইশের শঙ্খ শুক্রবার সকালে নিজেদের জমিতেই চাষ করতে গেছিলেন। সকাল দশটা নাগাদ বাড়ি ফিরে বন্ধুদের সঙ্গে ফের আড্ডা দিতে বের হন। তারপর আর তাঁর খোঁজ পাওয়া যায়নি। কিন্তু দুপুর তিনটে নাগাদ দুজন বন্ধু বাইকে করে বাড়ির সামনেই শঙ্খর দেহ ফেলে দিয়ে চলে যায় বলে পরিবারের অভিযোগ। এরপরই নজরে আসে পরিবারের লোকজনের। দরজার সামনে ছেলের দেহ পড়ে থাকতে দেখে দিশেহারা হয়ে পড়েন তাঁরা। তড়িঘড়ি তারকেশ্বর গ্রামীন হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক শঙ্খকে মৃত ঘোষণা করেন।

যুবকের দেহে একাধিক আঘাতের চিহ্ন পাওয়া গেছে। সেই দেখেই প্রাথমিক অনুমান যুবককে কুপিয়ে খুন (murder) করা হয়েছে। তারকেশ্বর থানায় লিখিত অভিযোগ জানিয়েছে পরিবার।

তবে অপরাধীদের সনাক্ত করতে বেশি বেগ পেতে হবে না বলেই জানায় পুলিশ। কারণ, মৃত যুবকের বাড়ির সামনে সিসিটিভি ক্যামেরা লাগানো ছিল। সেই ফুটেজ খতিয়ে দেখেই তদন্ত চলছে। ঘটনায় জড়িত যুবকদের শঙ্খর বন্ধুবান্ধব বলেই চিহ্নিত করেছেন পরিবারের লোকজন। গোটা ঘটনা খতিয়ে দেখা হচ্ছে।

You might also like