Latest News

নগরপালকে ‘বাপি’, এবার পুলিশের নজরে ভুয়ো মহিলা সার্জেন্ট

দ্য ওয়াল ব্যুরো: ফেসবুকে কলকাতা পুলিশের উর্দি পরে ছবি পোস্ট করে বিপাকে যাদবপুরের তরুণী। অভিযোগ, সুলগ্না ঘোষ নামে ওই তরুণী নগরপালের ছবি ফেসবুকে পোস্ট করে ক্যাপশনে ‘বাপি’ লিখেছিলেন। ইতিমধ্যেই কলকাতা পুলিশের সাইবার ক্রাইম বিভাগে তরুণীর নামে অভিযোগ দায়ের করা হয়েছে।

সুলগ্নার এক পরিচিতই তাঁর বিরুদ্ধে সাইবার ক্রাইমে অভিযোগ জানিয়েছেন। আর তাতে তরুণীর বিরুদ্ধে উপযুক্ত পদক্ষেপ নেওয়ার আর্জি জানানো হয়েছে।

অভিযোগ, নিজের প্রোফাইলে কখনও কলকাতা পুলিশের সাব-ইনস্পেক্টর, আবার কখনও ট্রাফিক সার্জেন্টের পোশাকে ছবি পোস্ট করেছেন সুলগ্না। আবার তাঁর পরিবারের অনেকে পুলিশে কাজ করেন বলেও নাকি দাবি করেছেন বিভিন্ন সময়ে। আর এতেই পুলিশ সম্পর্কে সোশ্যাল মিডিয়ায় ভুল বার্তা ছড়াচ্ছে বলে অভিযোগ উঠেছে।

তবে নিজের বিরুদ্ধে ওঠা সমস্ত অভিযোগ অস্বীকার করেছেন সুলগ্না। তাঁর দাবি, ভাড়া করা পোশাক পরে ছবি তুলে ফেসবুকে আপলোড করেছিলেন। কলকাতা পুলিশের মহিলা সার্জেন্ট হয় না। তাই তিনি কোনও অপরাধ করেননি বলেও সাফাই তাঁর। ইতিমধ্যেই নিজের প্রোফাইলের যাবতীয় ছবি তিনি ডিলিট করে দিয়েছেন। পরিচিতদের মধ্যে প্রভাব খাটাতেই তিনি এসব করতেন বলে বিভিন্ন মহলের অভিযোগ।

You might also like