Latest News

Fraud Case: তৃণমূল মুখপাত্র পরিচয়ে কোটি কোটি টাকা প্রতারণা! গ্রেফতার

দ্য ওয়াল ব্যুরো: তিনি তৃণমূলের মুখপাত্র (TMC)! এই পরিচয়ে প্রতারণার জাল (Fraud Case) পেতে বসেছিল এক যুবক। অবশেষে তাকে অসমের কোকরাঝাড় থেকে গ্রেফতার করল পুলিশ।

জানা গেছে, ওই ব্যক্তির নাম আনিসুর রহমান। পুলিশ সূত্রে খবর, কৈখালিতে ‘ জেটলিং অ্যাভিয়েশন’ নামে একটি অফিস চালাত আনিসুর। চাকরির টোপ দিয়ে একাধিক যুবক-যুবতীর কাছ থেকে লক্ষ লক্ষ টাকা তুলেছিল। আরও জানা গেছে, মুখ্যমন্ত্রীর পিএসও অশোক চক্রবর্তীর নাম করেও একাধিক ব্যক্তিকে ফোন করেছে।

অভিযোগ, রাজীব চৌধুরী নাম নিয়ে তৃণমূল মুখপাত্র হিসেবে চাকরি দেওয়ার নাম করে টাকা আত্মসাৎ করত ওই যুবক।

শুধু তাই নয়, তার বিরুদ্ধে আরও অভিযোগ তিনি নাকি বিভিন্ন ব্যবসায়ীকে ভয় দেখিয়ে টাকা তুলেছে। পরিমাণটা খুব কম নয়, কোটি কোটি টাকা আত্মসাৎ করেছে ওই ব্যক্তি। এমনকী তৃণমূল নেতৃত্বের নামে অশালীন মন্তব্য করার অভিযোগ উঠেছে ধৃতের বিরুদ্ধে। এই বিষয় নিয়ে বালি থানায় তৃণমূল মুখপাত্র দেবাংশু ভট্টাচার্য একটি অভিযোগ দায়ের করেন।

দেবাংশু অভিযোগ করেন, তাঁর নামে বহু জায়গায় মিথ্যা কথা বলেছেন ওই ব্যক্তি। এমনকি তৃণমূলে দেবাংশুকে নিয়ে আসার পিছনে তারই হাত আছে, এমন কথাও বলে বেরিয়েছে সে। যা নিয়ে ওই যুবকের সঙ্গে দেবাংশু যোগাযোগ করলে তাঁকে হুমকিও দেয় বলে অভিযোগ তোলেন তৃণমূলের যুবনেতা। দেবাংশুর অভিযোগের ভিত্তিতেই তদন্ত শুরু করে পুলিশ।

নদিয়া সীমান্তে ত্রাস ‘অপু’! পাচার চক্রের মূল হোতাকে হন্যে হয়ে খুঁজছে বিএসএফ

You might also like