Latest News

জোর করে যুবতীর কাপড় খুলছে চার দুষ্কৃতী! ভাইরাল ভিডিও দেখে গ্রেফতার করল পুলিশ

দ্য ওয়াল ব্যুরো: এক যুবতীকে (Woman) যৌন হেনস্থার অভিযোগে এক বছর পর চার জনকে গ্রেফতার করল কর্ণাটক পুলিশ (Karnataka Police)। ভাইরাল একটি ভিডিও দেখে অভিযুক্তদের ধরা হয়েছে। পুলিশে লিখিত অভিযোগ দায়ের করেছেন নির্যাতিতা যুবতীও।

প্রিয়াঙ্কার মনোনয়নে শুভেন্দু-অর্জুন-দীনেশ, বড় লড়াইয়ের বার্তা বিজেপির

ঘটনাটি ঘটেছে কর্ণাটকের যাদগির জেলায়। অভিযোগ, ওই যুবতীকে হাইওয়ের উপর রাস্তায় দাঁড় করিয়ে জোর করে তাঁর জামাকাপড় খুলে নেওয়া হয়। তাঁকে উলঙ্গ করে তাঁর সঙ্গে অশালীন আচরণও করা হয় বলে অভিযোগ। পুরো বিষয়টার ভিডিও তুলে তা আবার সোশ্যাল মিডিয়াতে ছড়িয়ে দেয় দুষ্কৃতীরা। ঘটনার পর থানায় চার জনের বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের হয়। তার ভিত্তিতে তদন্ত শুরু হয়েছিল এক বছর আগেই। সোমবার অভিযুক্তদের হাতে হাতকড়া পরিয়েছে পুলিশ।

জানা গেছে, ধৃতরা হল নিঙ্গারাজু, আয়াপ্পা, ভীমসংকর এবং সারানু। তারা কেউ পেশায় অটোচালক, কেউ সবজিওয়ালা, কেউ পানের দোকান চালান আবার কেউ কাজ করেন পেট্রোল পাম্পে। তাদের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩৫৪ বি, ৩৬৬, ৩৯৪, ৩৭৬ ডি, ৫০৪ এবং ৫০৬ ধারায় মামলা রুজু হয়েছে।

পুলিশ সূত্রের খবর, ওই যুবতী বাড়ি ফেরার পথে রাস্তার ধারে বাসের জন্য অপেক্ষা করছিলেন। তখনই সেখানে গিয়ে তাঁকে চারপাশ থেকে ঘিরে ফেলেন চার জন। তাঁকে হেনস্থা করা হয়। পুলিশ জানিয়েছে, ভিডিও ভাইরাল হওয়ার পরেই থানায় গিয়েছিলেন যুবতী, তার আগে নয়।

পড়ুন দ্য ওয়ালের সাহিত্য পত্রিকা ‘সুখপাঠ’

You might also like