Latest News

জিতের ‘রাবণ’ আসছে, বিপরীতে নতুন মুখ, রাম কে হচ্ছেন জানেন?

দ্য ওয়াল ব্যুরো: নতুন ছবিতে নতুন লুক নিয়ে হাজির হচ্ছেন টলিউড সুপারস্টার জিৎ (Jeet)। সম্প্রতি মিমি চক্রবর্তীর সঙ্গে জুটি বেঁধে জিতের ছবি ‘বাজি’ মুক্তি পেয়েছে। এবার পুজো শেষের বাদ্যি বাজতে না বাজতেই নতুন লুকে দর্শকদের মন ভরিয়ে দিলেন জিৎ।

বিসর্জনের পর গঙ্গার বুক থেকে কাঠামো তোলায় তৎপর পুরসভা ও কলকাতা বন্দর

জিতের আগামী ছবির নাম ‘রাবণ’। পরিচালক এমএন রাজ, যিনি আগে রাজা চন্দর সহকারী হিসাবে কাজ করেছেন বেশ কিছু সিনেমায়। চলতি মাসেই ‘রাবণ’-এর শ্যুটিং শুরু হচ্ছে বলে জানিয়েছেন নির্মাতারা। ছবির প্রযোজকদের মধ্যে আছেন জিৎ স্বয়ং। এছাড়া গোপাল মদনানি, অমিত জুমরানিও এই ছবির প্রযোজনা করছেন যুগ্মভাবে।

সূত্রের খবর, এই ছবিতে জিতের বিপরীতে নায়িকার ভূমিকায় দেখা যেতে পারে গৌতম ভট্টাচার্যের মেয়ে লহমা ভট্টাচার্যকে। তিনি টলিপাড়ায় নতুন মুখ। ছবিতে থাকছেন তনুশ্রী চক্রবর্তীও। তিনি পুলিশ অফিসারের ভূমিকায় অভিনয় করতে পারেন।

সবথেকে বড় চমক হল, এই ছবিতে রাম, রাবণ দুই ভূমিকাই পালন করবেন জিৎ নিজে, তবে দ্বৈত চরিত্র একদমই নয়। আপাতত চরিত্রটি নিয়ে খানিক ধোঁয়াশাই বজায় রাখলেন ছবির সঙ্গে যুক্ত এক কুশলী।

রাবণ ছবিতে জিতের লুক দেখে রীতিমতো চমকে যেতে হয়। ভয়ঙ্কর আগ্রাসন রয়েছে জিতের চোখেমুখে। রামায়ণের খল চরিত্রের সঙ্গে একেবারে মিলে গেছে তাঁর এই লুক। শুক্রবার জিৎ ফিল্মওয়ার্ক্সের টুইটার হ্যান্ডেল থেকে ছড়িয়ে দেওয়া হয়েছে এই ছবির প্রথম লুক। বলা হয়েছে, দশেরার এই শুভ সময়ে আমরা আমাদের নতুন ছবির কথা ঘোষণা করছি। ‘রাবণ’ ছবির মুখ্য ভূমিকায় থাকছেন সুপারস্টার জিৎ। শীঘ্রই শুরু হচ্ছে শ্যুটিং।

পড়ুন দ্য ওয়ালের সাহিত্য পত্রিকা ‘সুখপাঠ’

You might also like