Latest News

রাত-বিরেতে কলকাতায় চলল গুলি, গুরুতর আহত মূক ও বধির প্রৌঢ়!

দ্য ওয়াল ব্যুরো: রাত-বিরেতে কলকাতা (Kolkata) শহরে চলল গুলি (firing)। আর তাতেই গুরুতর জখম (injured) হয়েছেন এক মূক ও বধির প্রৌঢ়। পেটে গুলি লেগেছে তাঁর। সঙ্কটজনক অবস্থায় ওই ব্যক্তিকে নীলরতন সরকার মেডিক্যাল কলেজ ও হাসপাতালে নিয়ে যাওয়া হয়। আপাতত সেখানেই চিকিৎসাধীন রয়েছেন তিনি। তিনি এখনও বিপদমুক্ত নয় বলে জানা গেছে।

ঘটনাটি ঘটেছে মঙ্গলবার রাতে এন্টালির (Entally) পটারি রোড এলাকায়। পুলিশ সূত্রে জানা গেছে, এদিন রাত ১১টা নাগাদ আচমকাই কেউ গুলি চালায়। সেই ঘটনায় গুলিবিদ্ধ হন রতন সাধুখাঁ নামে ওই ব্যক্তি। মূক ও বধির রতনবাবুর পেটে গুলি লাগে বলে জানা গেছে। সঙ্গে সঙ্গে তাঁকে উদ্ধার করে নীলরতন সরকার হাসপাতাল নিয়ে যাওয়া হয়। এখনও সেখানেই ভর্তি রয়েছেন তিনি। তাঁর বিপদ এখনও কাটেনি বলেই জানা গেছে। তবে কে বা কারা আচমকা গুলি চালাল সে বিষয়ে এখনও পর্যন্ত কিছু জানা যায়নি। গুলি চালানোর কারণ অনুসন্ধান করছে পুলিশ।

গুলি চলার ঘটনার খবর পেয়েই সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে গিয়ে পৌঁছায় এন্টালি থানার পুলিশ। ঘটনাস্থলে যান ডিসি প্রিয়ব্রত রায়ও। তিনি জানিয়েছেন, ইতিমধ্যেই ঘটনার তদন্ত শুরু করা হয়েছে। কে বা কারা গুলি চালিয়েছে, কেনই বা রাতবিরেতে এমন ঘটনা ঘটল, তা খতিয়ে দেখা হচ্ছে বলে জানিয়েছেন তিনি।

কল পাম্প করলেই বেরোচ্ছে মদ, মাটির তলায় বসানো ট্যাংক! মধ্যপ্রদেশের ঘটনায় চাঞ্চল্য

You might also like