Latest News

কামারহাটিতে তৃণমূল কাউন্সিলরের ছেলের বিরুদ্ধে গুলি চালানোর অভিযোগ, বিশাল পুলিশবাহিনী মোতায়েন

দ্য ওয়াল ব্যুরো: ফের তৃণমূলের (TMC) দুই গোষ্ঠীর মধ্যে সংঘর্ষ (inner clash) উত্তর ২৪ পরগনায়। মহালয়ার রাতে গোষ্ঠীদ্বন্দ্বের জেরে উত্তপ্ত হয়ে উঠলো কামারহাটি (kamarhati) এলাকা, চলল গুলিও (firing)! পরিস্থিতি সামাল দিতে এলাকায় হাজির হয়েছে বিশাল পুলিশবাহিনী (police)।

জানা গেছে, রবিবার রাত ১০টা নাগাদ কামারহাটি এলাকার তৃণমূল কংগ্রেস কাউন্সিলর আফসানা খাতুনের ছেলে (son) হঠাৎই দলবল নিয়ে গিয়ে গুলি চালায় কামারহাটি এলাকায়। শুধু তাই নয়, এলাকার বাসিন্দাদেরও সে মারধর করে বলে অভিযোগ উঠেছে।

স্থানীয় বাসিন্দারা জানিয়েছেন, সেই সময় তাঁরা। খেতে বসেছিলেন। হঠাৎই গলির মধ্যে ঢুকে পড়ে আফসানা খাতুনের ছেলে সহ আরও ৮-১০ জন যুবক। তারা ৪-৫ রাউন্ড গুলি চালায় এবং বাসিন্দাদের ঘরে ঢুকে তাদের হুমকি দেয় বলে জানিয়েছেন এলাকাবাসী।

এই ঘটনাকে কেন্দ্র করে উত্তপ্ত হয়ে ওঠে কামারহাটি। যদিও ছেলের গুলি চালানো এবং অশান্তি পাকানোর ঘটনা সম্পূর্ণ অস্বীকার করেছেন তৃণমূল কাউন্সিলর আফসানা খাতুন। তাঁর পাল্টা দাবি, তৃণমূলেরই অন্য একটি গোষ্ঠীর দুষ্কৃতীরা চড়াও হয় তাঁর ছেলে তার দলের উপর। সেই কারণেই গোলমাল বাঁধে বলে দাবি তাঁর।

খবর পেয়েই ঘটনাস্থলে গিয়ে পৌঁছায় কামারহাটি এবং বেলঘরিয়া থানার বিশাল পুলিশবাহিনী। তারপর নিয়ন্ত্রণে আসে পরিস্থিতি। তবে আচমকাই মারধর ভাঙচুর এবং গুলি চলার ঘটনায় যথেষ্ট আতঙ্কের সৃষ্টি হয়েছে স্থানীয় বাসিন্দাদের মধ্যে।

ফের ভাটপাড়ায় বিস্ফোরণ, চলল গুলিও, বোমার ঘায়ে ভাঙল বাড়ির একাংশ

You might also like