Latest News

মিঠুনের স্বস্তি আদালতে, মানিকতলা থানার এফআইআর খারিজ

দ্য ওয়াল ব্যুরো: ভোটের সময়ে মানিকতলা থানায় অভিনেতা মিঠুন চক্রবর্তীর বিরুদ্ধে যে অভিযোগ দায়ের হয়েছিল, তা খারিজ করে দিল হাইকোর্ট।

মিঠুনের বিরুদ্ধে অভিযোগ ছিল, তাঁর বক্তৃতা ছিল হিংসায় উস্কানি ছড়ানোর মতো। মানিকতলা এলাকায় একটি সভায় তিনি তাঁর সিনেমার সংলাপ আওড়েছিলেন। বলেছিলেন, ‘মারব এখানে, লাশ পড়বে শশ্মানে।’

জনৈক এক জন মিঠুনের বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ করে বলেছিলেন, এ তো বিরোধীদের উদ্দেশে খুনের উস্কানি দিচ্ছেন বিজেপি নেতা মিঠুন চক্রবর্তী।

ওই অভিযোগ খারিজের দাবি ও আগাম জামিন চেয়ে হাইকোর্টের স্বারস্থ হয়েছিলেন মিঠুন। আগাম জামিন মিলেছিল আগেই। এদিন কলকাতা হাইকোর্ট পুলিশে হওয়া অভিযোগটাই খারিজ করে দিয়ে আদালত মামলার নিষ্পত্তি করে দিয়েছে।

বিধানসভা ভোটে বাংলায় বিজেপির তারকা প্রচারক ছিলেন তিনি। যেখানেই যেতেন হামলে পড়ত জনতা। অনুরোধ আসত ‘গুরু, একটা দায়লগ হয়ে যাক!’

একে ভোট তার উপর আবার নিজের ইমেজ, উদ্বেলিত জনতাকে ফেরাতেন না অভিনেতা মিঠুন চক্রবর্তী। কখনও ফাটাকেষ্ট কখনও অভিমন্যু নাগের সংলাপ বলতে।

ভোটে বিজেপি ধাক্কা খাওয়ার পর অবশ্য বাংলায় মিঠুনের তেমন দেখা মেলেনি। কিন্তু আদালতে মামলার জট পেকেছিল। এদিন সেটাও কেটে গেল।

You might also like