Latest News

Father Son: ছেলের ঘরে আপত্তিকর অবস্থায় বন্ধু-বান্ধবী! প্রতিবাদ করায় বাবার মাথা ফাটাল ‘গুণধর’ সন্তান

দ্য ওয়াল ব্যুরো: উত্তর ২৪ পরগনার গাইঘাটার (Gaighata) ঠাকুরনগরে ছেলের হাতে আক্রান্ত হলেন বাবা (Father Son)। অভিযোগ, প্রায়ই বন্ধু ও বান্ধবীদের ঘরে নিয়ে এসে আড্ডায় মেতে ওঠে ছেলে সুমন বিশ্বাস। একাধিকবার বারণ করা সত্ত্বেও শোনেনি সে। বুধবার সকালেও একই ঘটনার পুনরাবৃত্তি ঘটে।

আক্রান্ত বাবা স্বপন বিশ্বাস বলেন, “বুধবার সকালে কাজ থেকে বাড়ি ফিরে দেখি, ঘরে ছেলের বন্ধু ও তার এক বান্ধবী আপত্তিকর অবস্থায় রয়েছে। তৎক্ষণাৎ তাদের আটকে রাখতে গেলে ছেলের সঙ্গে আমার ধস্তাধস্তি হয়। এরপরই সুমন ইঁট দিয়ে আমার মাথা ফাটিয়ে দেয়।”

আরও পড়ুনঃ বৈশাখী মনোজিতের গাঁটছড়া ছিঁড়ল, আমিও মুক্তির স্বাদ চাই বললেন শোভন

ঘটনার কথা জানাজানি হতেই আহত স্বপন বিশ্বাসকে চাঁদপাড়া ব্লক স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে যান প্রতিবেশীরা। প্রাথমিক চিকিৎসার পর তাঁকে ছেড়ে দেয় চিকিৎসকরা। তাঁর মাথায় চারটি সেলাই পড়েছে বলে জানা গিয়েছে।

এদিকে, স্বাস্থ্যকেন্দ্র থেকে বেরিয়েই তিনি সোজা গাইঘাটা থানায় যান। সেখানে ছেলের বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করেন তিনি। অভিযোগ পেয়েই সেই ‘গুণধর’ ছেলেকে আটক করেছে পুলিশ। ছেলের কড়া শাস্তির দাবি জানিয়েছে সেই আহত বাবা।

যদিও এই অভিযোগ মানতে নারাজ সুমনের স্ত্রী পিয়ালী বিশ্বাস। তিনি বলছেন, “এমন কোনও ঘটনা ঘটেনি। পারিবারিক অশান্তির কারণেই এমনটা ঘটেছে। ওঁরা যেই অভিযোগ এনেছে, তার সপক্ষে প্রমাণ দিক।”

You might also like