Latest News

দেড় বছরের শিশুকে রেল লাইনের উপর বসিয়ে রাখল বাবা! খুনের চেষ্টার অভিযোগ

দ্য ওয়াল ব্যুরো: নিজেরই সন্তানকে খুনের চেষ্টার (attempt to murder) অভিযোগ উঠল বাবার (father) বিরুদ্ধে! রেললাইনের (railway tracks) উপর দেড় বছর বয়সি শিশুকে (child) বসিয়ে রাখার অভিযোগে তীব্র চাঞ্চল্য ছড়াল কেশিয়াড়ি রেলগেট এলাকায়।

ঘটনাটি ঘটেছে শুক্রবার রাতে বেলদা রেলগেটের কাছে। এদিন রেল লাইনের উপর থেকে আচমকাই শিশুর কান্নার শব্দ ভেসে আসছিল। স্থানীয়রা তা শুনতে পেয়ে ছুটে যান। এরপরে রেললাইনের উপর শিশুটিকে বসে থাকতে দেখেন তাঁরা। সঙ্গে সঙ্গে উদ্ধার করা হয় তাকে। তার কিছুক্ষণের মধ্যেই রেললাইনের পাশ থেকে পাকড়াও করা হয় শিশুটির বাবাকে।

স্থানীয় বাসিন্দারা জানিয়েছেন, শুক্রবার সন্ধ্যে থেকেই এক ব্যক্তিকে শিশু কোলে নিয়ে অসংলগ্নভাবে রেললাইনের আশেপাশে ঘোরাফেরা করতে দেখা যাচ্ছিল। এরপর রাত্রিবেলা হঠাৎই লাইনের উপর থেকে শিশুটির কান্নার আওয়াজ ভেসে আসছিল।

স্থানীয় বাসিন্দাদের অভিযোগ, নিজের শিশু সন্তানকে প্রাণে মেরে ফেলার জন্যই রেললাইনের ওপর বসিয়ে রেখে গিয়েছিল তার বাবা। যদিও সে কথা অস্বীকার করেছেন অভিযুক্ত ব্যক্তি। তাঁর দাবি, রেললাইনের পাশে শিশুটিকে বসিয়ে রেখে শৌচকর্ম করতে গিয়েছিলেন তিনি। সেই সময় সকলের অলকে শিশুটি এসে রেল লাইনের উপর বসে পড়ে বলে দাবি তাঁর।

তিনি আরও জানিয়েছেন, শিশুটির মা অর্থাৎ তাঁর স্ত্রী গত চার দিন ধরে নিখোঁজ। তাঁকে খোঁজার জন্যই ওই এলাকায় ঘোরাফেরা করছিলেন বলে জানিয়েছেন তিনি।

তাঁর কথাবার্তা শুনে সন্দেহ হওয়ায় বেলদা থানায় খবর দেন স্থানীয় বাসিন্দারা। পুলিশ এসে শিশুসহ ওই ব্যক্তিকে নিয়ে যায়। পুলিশ সূত্রে জানা গেছে ওই ব্যক্তির বাড়ি কেশিয়াড়ি থানার গগণেশ্বর এলাকায়। ইতিমধ্যেই তাঁর পরিবারকে খবর দেওয়া হয়েছে বলে জানা গেছে।

১০০ দিনের কাজে দিল্লির টাকা আসছে না, কর্মদিবস তলানিতে ঠেকায় উদ্বিগ্ন নবান্ন

You might also like