Latest News

হাসপাতালে ভর্তি হলেন কোভিড-আক্রান্ত ফারুক আবদুল্লা

দ্য ওয়াল ব্যুরো : আগেই করোনা আক্রান্ত হয়েছিলেন। এবার ডাক্তারের পরামর্শ মেনে হাসপাতালে ভর্তি হলেন জম্মু-কাশ্মীরের প্রাক্তন মুখ্যমন্ত্রী ফারুক আবদুল্লা। ফারুকের ছেলে ওমর আবদুল্লা আজ ট্যুইটারে একথা জানিয়েছেন। তিনি লেখেন, ‘জরুরি দেখভালের বিষয়টি চিন্তা করে ডাক্তারদের কথা মতো বাবাকে শ্রীনগরের একটি হাসপাতালে ভর্তি করা হয়েছে। যাঁরা প্রার্থনা করছেন এবং সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন, তাঁদের প্রতি আমি ও আমাদের পরিবার কৃতজ্ঞ।’

চলতি সপ্তাহের গোড়ায় জেকেএনসি নেতা ফারুকের কোভিড ধরা পড়ে। এতদিন বাড়িতেই হোম আইসোলেশনে ছিলেন তিনি। মঙ্গলবার সেই খবর প্রকাশ্যে আনেন ওমর। জানান, তাঁর বাবার শরীরে সংক্রমণের কিছু উপসর্গ দেখা দিয়েছে। যার জেরে পরিবারের বাকিরা সেল্ফ আইসোলেশনে রয়েছেন। প্রত্যেকের কোভিড টেস্ট করা হয়েছে এবং যতদিন পর্যন্ত না রিপোর্ট নেগেটিভ আসছে, ততদিন তাঁরা বাইরে বেরোবেন না বলেও নিশ্চিত করেন ওমর। পাশাপাশি এর মধ্যে বাইরের যাঁরা তাঁদের সংস্পর্শে এসেছেন, তাঁদেরও করোনা পরীক্ষার আবেদন জানান তিনি। এর কয়েক ঘণ্টার মধ্যেই প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী ফারুকের সুস্থতা কামনা করে একটি ট্যুইট করেন। জানান, জম্মু-কাশ্মীরের প্রাক্তন মুখ্যমন্ত্রীর পাশে সরকার সবসময় রয়েছে।

অন্যদিকে সারা দেশের মতো উপত্যকাতেও কোভিড সংক্রমণ লাফিয়ে লাফিয়ে বাড়ছে। শুক্রবার সেখানে নতুন করে ৫১৭ জনের আক্রান্ত হওয়ার খবর মিলেছে।

You might also like