Latest News

Explosion: রহড়ায় সাতসকালে হঠাৎ বোমা বিস্ফোরণ! মৃত্যু ১৭ বছরের কিশোরের

দ্য ওয়াল ব্যুরো: শনিবার বোমা বিস্ফোরণে (Explosion) কেঁপে উঠল রহড়া থানা এলাকা। এদিন সকালে রহড়ার আজমগড় এলাকায় ঘটনাটি ঘটে। বোমা বিস্ফোরণে মৃত্যু হয়েছে এক ১৭ বছর বয়সি কিশোরের।

রহড়া থানা এলাকার অদূরেই এমন ঘটনা ঘটায় স্বভাবতই নিরাপত্তা নিয়ে প্রশ্ন উঠে গেছে। শনিবার সাত সকালে রহড়ার আজমগড় এলাকায় হঠাৎই বোমা বিস্ফোরণ ঘটে। সেই বোমার আঘাতে আহত হয় ওই কিশোর। গুরুতর জখম অবস্থায় তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হলেও বাঁচানো যায়নি।

ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে এসেছে বিশাল পুলিশ বাহিনী। কোথা থেকে বোমা এল, সেই প্রশ্নের কোন উত্তর নেই পুলিশের কাছে। ঘটনার তদন্তে নেমেছে পুলিশ।

জানা গেছে, মৃত যুবকের নাম শেখ সাহিল। কিশোরের পরিবার সূত্রে খবর, শনিবার সকালে রহড়া থানার পেছনে এক জঙ্গল পরিস্কার করতে গিয়ে একটি কৌটো কুড়িয়ে পান সাহিলের দাদু। সেই কৌটো বালতি করে বাড়িতে নিয়ে আসেন তিনি। বাড়িতে খেলার ছলে ওই কৌটো নিয়ে নাড়াচাড়া করার সময়ই ফেটে আহত হয় সাহিল। আশঙ্কাজনক অবস্থায় প্রথমে তাকে ব্যারাকপুর বিএন বসু মহকুমা হাসপাতাল নিয়ে যাওয়া হয়। অবস্থার অবনতি হওয়ায় পরে সাগর দত্ত মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হল তাকে মৃত বলে ঘোষণা করা হয়।

ঘটনায় উত্তেজনা তৈরি হয়েছে এলাকায়। খবর পেয়ে ঘটনাস্থলে আসে রহড়া থানার পুলিশ। নিরাপত্তা নিয়ে প্রশ্ন তুলছেন স্থানীয়রা।

কাটোয়া হাসপাতালে বিরিয়ানির বিল তিন লক্ষ টাকা! নজরে আসতেই কর্তৃপক্ষের চোখ কপালে

You might also like