Latest News

গরুই ভন্ডুল করে দিল বিজেপির তেরঙা যাত্রা, জখম প্রাক্তন উপমুখ্যমন্ত্রী, দেখুন ভিডিও  

দ্য ওয়াল ব্যুরো: চলছিল ‘হর ঘর তেরঙা যাত্রা’ (Tiranga Yatra)। শনিবার গুজরাতের (Gujrat) মেহসানায় সেই মিছিলের নেতৃত্ব দিচ্ছিলেন বিজেপি (BJP) নেতা তথা প্রাক্তন উপমুখ্যমন্ত্রী নীতীন পটেল (Nitin Patel)। কিন্তু হঠাৎ যে এমন কাণ্ড ঘটবে কে জানত।

সেই মিছিলের মধ্যেই হঠাৎ লাফাতে লাফাতে ঢুকে পড়ে একটি বাদামি রঙের প্রমাণ সাইজের গরু (Cow)। কিছু বুঝে ওঠার আগেই বৃদ্ধ নীতীনকে ফেলে দিয়ে ছুটতে থাকে গরুটি। সুসজ্জিত মিছিল মুহূর্তে ছত্রাখান হয়ে যায়।

জখম নীতীনকে দেখা যায় রাস্তায় লুটিয়ে পড়েছেন। তাঁকে উদ্ধার করে নিয়ে যাওয়া হয় স্থান্যী হাসপাতালে। তাঁর বাঁ পায়ে গুরুতর আঘাত লেগেছে। হুইল চেয়ারে বসিয়ে যখন তাঁকে হাসপাতালের বাইরে নিয়ে আসা হয়, দেখা যায় পায়ের পাতা থেকে হাঁটু পর্যন্ত ব্রেস দিয়ে মুড়ে দিয়েছেন চিকিৎসকরা। আরও বেশ কয়েকজন বিজেপি কর্মী গরুর গুঁতোয় জখম হয়েছেন বলে খবর।   

এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতে শুরু করেছে দুপুরের পর। গুজরাতের আম আদমি পার্টি নেতা তহিদ আলম খান টুইট করে নীতীন পটেলের দ্রুত আরোগ্য কামনা করার পাশাপাশি প্রশ্ন তুলেছেন, কে এর জন্য দায়ী? প্রাক্তন উপমুখ্যমন্ত্রী যে মিছিলে রয়েছেন, সেখানে নিরাপত্তা কেন আরও নিশ্ছিদ্র করা হল না?

You might also like