Latest News

কলকাতায় হাজির আমির খান, হাওড়া ব্রিজে হল লাল সিং চাড্ডার শ্যুটিং

দ্য ওয়াল ব্যুরো: গালভর্তি ঘন-কালো দাড়ি, কাঁধ পর্যন্ত লম্বা চুল, মাথা টুপি। পরনে হাল্কা গোলাপি শেডের টি-শার্ট আর ঢিলেঢালা ট্র্যাক প্যান্ট। রবিবার সকালে এমন বেশেই দেখে গেল আমির খানকে। তাও আবার শহর কলকাতায়।

জানা গিয়েছে, নিজের আগামী ছবি ‘লাল সিং চাড্ডা’-র শ্যুটিংয়ের জন্য কলকাতা এসেছিলেন অমির। রবিবার সকালে হাওড়া ব্রিজে শ্যুটিং করতে দেখা যায় তাঁকে। প্রথম এমন বেশে অভিনেতাকে ছোটাছুটি করতে দেখে অনেকেই কিছু আন্দাজ করতে পারেননি। তবে খানিক পরেই বোঝা যায় যে শ্যুটিংয়ের জন্য হাওড়া ব্রিজে হাজির হয়েছেন আমির।

আমির এসেছেন বুঝতে পেরে অভিনেতার সঙ্গে হাত মেলাতে আশেপাশের থেকে এগিয়ে আসেন অনেকেই। কচিকাঁচাদের ভিড়ে হাসিমুখে পোজ দিয়ে ছবি তুলতেই দেখা যায় আমির খানকে। 

১৯৯৪ সালে হলিউডে রিলিজ হয়েছিল ‘ফরেস্ট গাম্প’। এই ছবিরই হিন্দি রিমেক ‘লাল সিং চাড্ডা’। ইংরেজি ছবিতে মূল চরিত্রে অভিনয় করেছিলেন টম হ্যাঙ্কস। সেই চরিত্রেই এবার অভিনয় করবেন আমির খান। আমির ছাড়াও এই ছবিতে রয়েছে করিনা কাপুর। এই নিয়ে তিন নম্বর ছবিতে একসঙ্গে স্ক্রিন শেয়ার করবেন আমির-করিনা জুটি। এর আগে ‘থ্রি ইডিয়টস’ এবং ‘তলাশ’ ছবিতে এই দুই অভিনেতাকে একসঙ্গে দেখা গিয়েছে। ২০২০ সালের ক্রিসমাসের সময় ‘লাল সিং চাড্ডা’ মুক্তি পাওয়ার কথা রয়েছে। কদিন আগেই রিলিজ হয়েছে ছবির পোস্টার। এখন ছবির ট্রেলর এবং টিজারের অপেক্ষায় রয়েছেন দর্শকরা।

You might also like