Latest News

মায়ের চিকিৎসা করিয়ে বাড়ি ফেরা হল না, প্রবল জলস্রোতে ভেসে মৃত্যু ইঞ্জিনিয়ারিং ছাত্রীর

দ্য ওয়াল ব্যুরো: মায়ের চিকিৎসা করিয়ে বাবা-মা এবং কাকার সঙ্গে বাড়ি ফিরছিলেন ইঞ্জিনিয়ারিং (Engineering) ছাত্রী (Student)। কিন্তু ভাগ্যের নির্মম পরিহাসে ফেরা আর হল না। পথেই প্রবল জলস্রোতে (Stream) ভেসে গেল (Washed away) তাঁদের গাড়ি (Car)। গাড়ির চালক, কাকা এবং মা-বাবাকে উদ্ধার করা সম্ভব হলেও স্রোতে তলিয়ে গেলেন ছাত্রী।

মর্মান্তিক ঘটনাটি ঘটেছে অন্ধ্রপ্রদেশের (Andhra Pradesh) সম্পাথিকোটা গ্রামে। মৃতা তরুণীর নাম মৌনিকা। জানা গেছে, মৌনিকা বর্তমানে একটি ইঞ্জিনিয়ারিং কলেজে পড়াশোনা করছিলেন। তাঁর বাবা রামানা কুমার আন্নামায়ার বি কোথাকোটায় একটি বেসরকারি স্কুল পরিচালনা করেন। দীর্ঘদিন ধরে অসুস্থ ছিলেন তাঁর স্ত্রী। তাই চিকিৎসা করানো জন্য গাড়ি নিয়ে বেঙ্গালুরুতে (Bengaluru) গিয়েছিলেন রামানা কুমার। সঙ্গে স্ত্রী উমা ও মেয়ে মৌনিকা ছাড়াও ছিলেন তাঁর ভাই শ্রীনিবাসুলু ও গাড়ির চালক। চিকিৎসা করিয়ে ফেরার সময় সম্পাথিকোটা গ্রামে বৃষ্টির জলের প্রবল স্রোতের মুখে পড়ে যায় তাঁদের গাড়ি। অন্ধকারে ঝোরাটির অস্তিত্ব বুঝতে পারেননি চালক। তাতেই দুর্ঘটনা ঘটে। জলের প্রবল বেগের মুখে ভেসে যায় গাড়িটি।

তাঁদের চিৎকার চেঁচামেচি শুনে স্থানীয় বাসিন্দারা ছুটে আসেন। জলে নেমেই গাড়িটি উদ্ধার করার চেষ্টা করেন তাঁরা। কোনও মতে উদ্ধার করা হয় গাড়ির চালক-সহ রামানা কুমার, তাঁর স্ত্রী ও ভাইকে। কিন্তু খুঁজে পাওয়া যায়নি মৌনিকাকে।

পরে ঘটনাস্থলে এসে পৌঁছায় বিপর্যয় মোকাবিলা দল। তখনও খোঁজ পাওয়া যায়নি ওই ছাত্রীর। পরে পুলিশ এসে তাঁর মৃতদেহ উদ্ধার করে বলে জানা গেছে।

মদ্যপ অবস্থায় নদীতে নামার মাশুল! ময়ূরক্ষীতে ডুবে মৃত্যু তৃণমূল নেতার জামাই-সহ দুজনের

You might also like