Latest News

ঝাড়গ্রামে ফের হাতির হামলা, চলে গেল প্রৌঢ়ের প্রাণ! আতঙ্ক এলাকায়

দ্য ওয়াল ব্যুরো: ফের হাতির হামলায় (Elephant Attack) মৃত্যুর ঘটনা ঘটল ঝাড়গ্রামে (Jhargram)। বৃহস্পতিবার ঝাড়গ্রামের গোপীবল্লভপুরে হাতির আক্রমণে মৃত্যু (Death) হয়েছে এক প্রৌঢ়ের।

ঘটনাস্থল ঝাড়গ্রামের গোপীবল্লভপুর ১ নম্বর ব্লকের অন্তর্গত রম্ভা রাইবনি গ্রাম। মৃতের নাম লক্ষ্মণ হেমব্রম। তাঁর বয়স ৫৫ বছর। জানা যাচ্ছে, গতকাল মধ্যরাতে তিনি বাড়ির বাইরে বেরিয়েছিলেন। দীর্ঘক্ষণ পরেও বাড়ি না ফিরলে পরিবারের লোকজন তাঁকে খুঁজতে বেরোন। কিছুক্ষণ খোঁজাখুঁজির পর রাস্তার পাশেই তাঁর মৃতদেহ পড়ে থাকতে দেখা যায়।

এলাকায় সেদিন একটি হাতি ঢুকে পড়েছিল। সেই হাতির হামলাতেই প্রৌঢ়ের মৃত্যু হয়েছে বলে মনে করা হচ্ছে। দেহটি উদ্ধার করেছে গোপীবল্লভপুর থানার পুলিশ। ইতিমধ্যেই দেহটি ময়নাতদন্তের জন্য ঝাড়গ্রাম জেলা হাসপাতালে পাঠানো হয়েছে।

দীর্ঘদিন ধরেই ঝাড়গ্রামে হাতির হানা অব্যাহত। জঙ্গল ছেড়ে লোকালয়ে হাতি ঢুকে পড়ার ঘটনা ঘটছে ঘনঘন, যার জেরে তটস্থ হয়ে রয়েছেন এলাকার বাসিন্দারা। মাসখানেক আগেই ঝাড়গ্রামের জামবনির কুলডিহা গ্রামে হাতির হামলায় মৃত্যু হয়েছিল পরমেশ্বর মাহাতো নাম এক ব্যক্তির। এছাড়াও কিছুদিন আগেই যাত্রীবোঝাই একটি বাস উল্টে দেওয়ার চেষ্টা করেছিল এক দাঁতাল। প্রায় ১০০টিরও বেশি হাতির একটি দল সেই সময় দাপিয়ে বেরিয়েছিল জামবনিতে। ফসল তছনছ করা ছাড়াও গজরাজের তাণ্ডবে ভাঙা পড়েছিল একাধিক মাটির বাড়ি। সেই দুঃস্বপ্নের পর মাস কাটতে না কাটতেই ফের হাতির আক্রমণে প্রৌঢ়ের মৃত্যু হল। শোকের ছায়া নেমেছে গোটা এলাকায়।

আরও পড়ুন: বস্তায় শুঁড় ঢুকিয়ে চেটেপুটে আটা খেয়ে গেল হাতি! ডুয়ার্সের রেশন দোকানে হইহই কাণ্ড

You might also like