Latest News

ল্যাম্পপোস্টে হাত লেগে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু শিশুর! নারকেলডাঙার ঘটনা উস্কে দিল হরিদেবপুরের স্মৃতি

দ্য ওয়াল ব্যুরো: গত রবিবারের ঘটনা এখনও টাটকা শহরবাসীর মনে। হরিদেবপুর বিদ্যুৎস্পৃষ্ট (electrocuted) হয়ে মর্মান্তিক মৃত্যু হয় এক বছরের শিশুর। সেই ঘটনার রেশ কাটতে না কাটতেই ফের শহরে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যুর ঘটনা সামনে এল। নারকেলডাঙা (Narkeldanga) এলাকার একটি ল্যাম্পপোস্টে হাত লাগতেই বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু হয় বছর তেরোর এক নাবালকের (Child Death)। ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়।

জানা গেছে, টিউশনি পড়ে বাবার সঙ্গে বাড়ি ফিরছিল মহম্মদ ফাইজন নামে ওই নাবালক। হঠাৎই রাস্তার ধারে থাকা একটি ল্যাম্পপোস্টে হাত লেগে যায় তার। বিদ্যুৎ স্পৃষ্ট হয় ফাইজান। তড়িঘড়ি তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হলেও বাঁচানো যায়নি তাকে।

পুলিশ সূত্রে খবর, এদিন সন্ধ্যে সাড়ে ছ’টা নাগাদ নারকেলডাঙার রাজা রাজনারায়ণ স্ট্রিটে একটি পুরসভার ল্যাম্পপোস্টে হাত লেগে দুর্ঘটনাটি ঘটে। এই ঘটনাতে স্বভাবতই প্রশ্ন উঠছে পুরসভার গাফিলতি নিয়ে। খবর পেয়ে ঘটনাস্থলে আসে পুরসভার আলোক দপ্তরের আধিকারিক, পুলিশ ও সিইএসসি।

গত রবিবারই হরিদেবপুরে ৪১ পল্লি ক্লাবের কাছে জমা জলে বিদ্যুতের শক লেগে মৃত্যু হয়েছে মৃত্যু হয়েছিল বছর বারোর এক নাবালকের। একই ল্যাম্পপোস্টে হাত লেগে গিয়েছিল তার। শনিবার সকালেও একই ঘটনা ঘটে বাঁকুড়ার দু’নম্বর ব্লকের ভূতশহর গ্রামে। ঝড়ে ছিঁড়ে পড়া বিদ্যুতের তারে হাত লেগে মৃত্যু হয় দুই জনের।

ঝড়ে ছিঁড়ল বিদ্যুতের তার, বিদ্যুৎস্পৃষ্ট হয়ে দু’জনের মৃত্যু বাঁকুড়ায়

You might also like