Latest News

Eden Garden: ঝড়বৃষ্টিতে তছনছ ইডেন, প্লে অফের প্রস্তুতি ঘুরে দেখলেন সৌরভ

দ্য ওয়াল ব্যুরো: মাঝে বাকি আর মাত্র তিনদিন। ২৪ ও ২৫ তারিখ ইডেনে (Eden Garden) আইপিএলের প্লে অফ (IPL Play off) ম্যাচ। কিন্তু তার আগেই শনিবারের ঝড়ের তাণ্ডবে তছনছ হয়ে গেলে বাংলার নন্দন কানন। চিন্তায় পড়েছেন ইডেন কর্তারা। পরিস্থিতি খতিয়ে দেখতে ছুটে এলেন বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গঙ্গোপাধ্যায় (Sourav Ganguly)।

ইডেনের (Eden Garden) অবস্থা এখন তথৈবচ। ভেঙে গেছে প্রেস বক্সের কাচ। পিচের কভার উড়ে গিয়ে মাঠে জল থইথই করছে। বড় কোনও বিপত্তি না ঘটলেও ইডেনের অবস্থা এখন খুবই খারাপ।

পুরো পরিস্থিতি খতিয়ে দেখতে শনিবার সন্ধ্যা সাড়ে ছয়টা নাগাদ ইডেনে আসেন বিসিসিআই প্রেসিডেন্ট। খতিয়ে দেখেন ম্যাচের প্রস্তুতি। ঝড় বৃষ্টির পূর্বাভাস আগেই ছিল, তাই পুরো ইডেন ঢেকে ফেলা হয়েছিল। যদিও ঝড়ের দাপটের সামনে ইডেনের একাংশের কভার উড়ে গেছে।

সিএবি সূত্রে খবর, আশার কথা এই যে উইকেটের কোনও ক্ষতি হয়নি। এদিন ইডেন ঘুরে দেখেন সৌরভ। প্রস্তুতি দেখে খুশি তিনি। এদিন প্লে অফের ম্যাচ নিয়ে তাঁর বেশ কিছুক্ষণ কথা হয় সিএবি প্রেসিডেন্ট অভিষেক ডালমিয়ার সঙ্গে।

প্রসঙ্গত, ইডেনে প্রথম প্লে অফের ম্যাচে এক প্রকার নিশ্চিত গুজরাতের বিপক্ষে নামছে রাজস্থান। এই ম্যাচে যে হারবে সেই দল ছিটকে যাবে আইপিএল থেকে।

বাগানের জার্সিতে শেষ ম্যাচ খেলছেন রয় কৃষ্ণ! যুবভারতী জুড়ে তুমুল জল্পনা

You might also like