Latest News

কলকাতায় ফের কেন্দ্রীয় এজেন্সির হানা! টাকার খোঁজেই কি তল্লাশি

দ্য ওয়াল ব্যুরো: গার্ডেনরিচের পর এবার আচার্য জগদীশ চন্দ্র বোস রোড। সোমবার কলকাতার এক অফিসে তল্লাশি অভিযান চালায় কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা (Central Agency Raid)। প্রথমে টাকা উদ্ধারের কথা শোনা গেলেও পরে জানা যায় তদন্তকারী অফিসাররা কিছু নথি নিয়ে সেখান থেকে বেরিয়ে যান।

কলকাতায় (Kolkata) নিজাম প্যালেসের কাছে একটি ম্যানেজমেন্ট সার্ভিসের অফিসে হানা দিয়েছে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা। ফিনশোর ম্যানেজমেন্ট সার্ভিসেস প্রাইভেট লিমিটেড নামে ওই কোম্পানি ইনভেস্টমেন্ট ব্যাঙ্কিং ও যাবতীয় কপোর্রেট সার্ভিস দেয় বলে জানা গিয়েছে।

সূত্রের খবর, এজেসি বোস রোডের আনন্দলোক বিল্ডিংয়ে ফিনশোর ম্যানেজমেন্ট সার্ভিসেস প্রাইভেট লিমিটেডের অফিস গত ১০ বছরের বেশি সময় ধরে চলছে। ওই কোম্পানির বোর্ড অফ ডিরেক্টরসে দু’জন বাঙালি ও চার জন অবাঙালি রয়েছেন।

পর্যবেক্ষকদের অনেকের মতে, বেআইনি টাকা উদ্ধারের ঘটনা আগেও বহু রাজ্যে ঘটেছে। কিন্তু বাংলায় তা নাটকীয় পর্যায়ে চলে গিয়েছে। অর্পিতা মুখোপাধ্যায়ের ফ্ল্যাট, গার্ডেনরিচে আমির খানের ডেরা থেকে শুরু করে এজেন্সি বোস রোডে তল্লাশি। প্রতি জায়গায় টাকা উদ্ধার নিয়ে সমাজে ও সমাজ মাধ্যমে সমালোচনা ও তামাশা দুইই চলছে। তৃণমূল নেতাদের অনেকে যাকে একপ্রকার উদ্দেশ্যপ্রণোদিত বলছেন। তাঁদের বক্তব্য, ইডি ইচ্ছাকৃত এই থিয়েট্রিক্স তৈরি করছে। যাতে তাদের রাজনৈতিক প্রভু এর সুবিধা নিতে পারে।

রেশন দোকানেই মদ বিক্রির আবদার! কেন্দ্রকে চিঠি বাংলার ডিলারদের

You might also like