Latest News

লিগে ইস্টবেঙ্গল ম্যাচ বাতিল, তুমুল বৃষ্টিতে নৈহাটিতে ধুয়ে গেল ম্যাচ

দ্য ওয়াল ব্যুরো: নৈহাটিতে কলকাতা লিগের (Kolkata League) সুপার সিক্সের ম্যাচে ইমামি ইস্টবেঙ্গলের (East Bengal Vs Aryan) খেলা বাতিল হয়ে গিয়েছে। বুধবার খেলা ছিল এরিয়ানের বিপক্ষে। সেই ম্যাচে বলই গড়াল না তুমুল বর্ষণে। গত ম্যাচে খিদিরপুরের বিপক্ষে ড্র করেছিল লাল হলুদ দল।

কলকাতা লিগে ইস্টবেঙ্গল খেলাচ্ছে রিজার্ভ দলকে। দলে তরুণ ফুটবলাররা রয়েছেন। অভিজ্ঞ ফুটবলার নেই দলের প্রথম একাদশে। বিদেশীরাও খেলছেন না। দলে রয়েছেন একঝাঁক নবীন ফুটবলার।

Image - লিগে ইস্টবেঙ্গল ম্যাচ বাতিল, তুমুল বৃষ্টিতে নৈহাটিতে ধুয়ে গেল ম্যাচ
বৃষ্টিতে খেলাই শুরু করা গেল না নৈহাটিতে। বুধবার কলকাতা লিগের ম্যাচে।

লাল হলুদের এই দলের কোচ বিনো জর্জ। তিনি আশাবাদী এই দল নিয়ে চমক দেখানোর। কিন্তু প্রথম ম্যাচে ইস্টবেঙ্গল প্রথমার্ধে ভাল খেললেও বিরতির পরে সেইভাবে জ্বলে উঠতে পারেননি। তাই গোল শূন্য ড্র হয়েছিল।

যদিও এরিয়ান ম্যাচে জয়ে ফিরতে মরিয়া ছিলেন লাল হলুদ তারকারা। কিন্তু নৈহাটির মাঠে পর্যাপ্ত জল নিকাষি ব্যবস্থা থাকলেও খুব বর্ষণে খেলা শুরু করা যায়নি। এমনিতেই আবহাওয়া দপ্তরের পূর্বাভাস রয়েছে, শারদোৎসবের সময় বৃষ্টি হবে। কিন্তু যেভাবে বৃষ্টি হচ্ছে বিক্ষিপ্তভাবে নানা জায়গায়, সেই কারণে চিন্তা থেকে যাচ্ছে।

ইস্টবেঙ্গল জার্সির (East Bengal Jersey) উদ্বোধন কসবার পুজোয়

ইমামি ইস্টবেঙ্গলের আইএসএলের জার্সি উদ্বোধন হবে কসবা রাজডাঙা নবউদয় সংঘে। বৃহস্পতিবার লাল হলুদের তারকারা হাজির থাকবেন এই অনুষ্ঠানে বিকেল সাড়ে তিনটার সময়। হাজির থাকবেন মেয়র ফিরহাদ হাকিম, রাজ্যের মন্ত্রী জাভেদ খান, ইন্দ্রনীল সেন, ইমামি ইস্টবেঙ্গলের সন্দীপ আগরওয়াল ও ক্লাবের কর্মসমিতির সদস্য ডাঃ শান্তিরঞ্জন দাশগুপ্ত।

সুনীলকে নিয়ে ফিফার তথ্যচিত্র, পদকের পোডিয়ামে মেসি, রোনাল্ডোদের সঙ্গে ভারত অধিনায়কও

You might also like