Latest News

পুজোর পোশাক, পুজোর সাজ! ছোট্ট শিশুদের মুখে হাসি ফোটাল দলছুট

দ্য ওয়াল ব্যুরো: পুজো মানে সকলের, পুজো মানে আনন্দ, পুজো মানে এক হওয়া, পুজো মানে খাওয়া দাওয়া, পুজো মানে নতুন জামা (Durga Pujo 2022)। সকলেই চায় এই সময় নতুন জামা পরতে, কিন্তু অনেকেরই সাধ্যে কুলায় না। পরিবারের খরচ সামলে বাবা-মায়েরা পেরে ওঠেন না সন্তানদের নতুন জামা দিতে। তেমনই কিছু শিশুর মুখে হাসি ফোটাতে এগিয়ে এলেন কিছু মানুষ।

ইউটিউবের মতো প্ল্যার্টফর্মে প্রায়ই তাঁদের দেখা যায়। বিভিন্ন বিষয় নিয়ে মানুষের মুখে হাসি ফোটান তাঁরা। এবার পুজোয় ছোট্ট বাচ্চাদের জন্য কিছু করার উদ্যোগ নিল দলছুট নামে একটি দল। তাদের এই কাজে সাহায্য করতে এগিয়ে এসেছে হ্যাংলাবাজ, চায়ের বাড়ি, ও ফ্রেন্ডস ক্যাটারারদের মত দলও।

Image - পুজোর পোশাক, পুজোর সাজ! ছোট্ট শিশুদের মুখে হাসি ফোটাল দলছুট

শুক্রবার বেলঘরিয়ার নন্দন নগর বালুরচর মাঠে অনুষ্ঠিত এক অনুষ্ঠানে ছোট বাচ্চাদের হাতে নতুন জামা তুলে দেয় তারা। গত বছরের মত এবছরও একইভাবে এই অনুষ্ঠান ঘিরে উন্মাদনা ছিল চোখে পড়ার মতো।

নতুন পোশাক পেয়ে খুশি বাচ্চারা, আর তাদের মুখের হাসি দেখে খুশি উদ্যোক্তারাও। তাদের কথায়, এই বাচ্চাগুলোর পাশে দাঁড়ানোর চেষ্টা করেছি মাত্র। বিশাল কিছু নয়, তবে ওদের সামান্য এই উপহার দিতে পেরে আমরা খুবই আনন্দিত। এদিনের অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্থানীয় কাউন্সিল মেঘনা মিত্র।

মহালয়ার তর্পণে শাপমুক্ত হন পূর্বপুরুষরা

You might also like