Latest News

মদ খেয়ে শ্বশুরবাড়িতে চড়াও, এলোপাথাড়ি কোপ স্ত্রী ও শ্বশুরকে! শান্তিপুরে গ্রেফতার জামাই

দ্য ওয়াল ব্যুরো: মদ্যপ অবস্থায় (Drunken) শ্বশুরবাড়িতে ঢুকে ধারালো অস্ত্র দিয়ে কোপাল (Attack) জামাই! এলোপাথাড়ি কোপে মারাত্মক জখম হলেন স্ত্রী (Wife) ও শ্বশুর (Father in law)। জামাইয়ের রণচণ্ডী রূপ দেখে ঘর ছেড়ে পালিয়ে গিয়ে বাঁচেন শ্বশুরবাড়ির অন্যান্য সদস্যরা।

পুলিশ জানিয়েছে, গতকাল রাতে নদিয়ার শান্তিপুর থানা এলাকার বাইগাছি পাড়ার এই ঘটনায় গ্রেফতার করা হয়েছে মদ্যপ ও হামলাবাজ জামাই অজয় বিশ্বাসকে। শান্তিপুর হাসপাতালে নিয়ে যাওয়া হয় তার স্ত্রী ও শ্বশুরকে। একাধিক সেলাই পড়েছে তাঁদের।

স্থানীয় সূত্রের খবর, শান্তিপুর ১ নম্বর ওয়ার্ডের বিশ্বাসপাড়ার বাসিন্দা অজয় বিশ্বাস গতরাতে আকণ্ঠ মদ খায়। তার পরেই চলে যায় শ্বশুরবাড়িতে। সেখানে তাকে হঠাৎ এভাবে চড়াও হতে দেখে ভয় পেয়ে যান সকলে। অকথ্য ভাষায় গালিগালাজ শুরু করে অজয়। তার স্ত্রী নমিতা বিশ্বাস প্রতিবাদ করতেই ধারালো অস্ত্র দিয়ে স্ত্রীকে কুপিয়ে বসে অজয়। নমিতার বাবা বাঁচাতে এলে তাঁকেও কোপাতে থাকে অজয়।

ঘটনাস্থলে গুরুতর আহত হন নমিতা ও তাঁর বাবা। রক্তাক্ত অবস্থায় মাটিতে লুটিয়ে পড়ে থাকেন তাঁরা। তড়িঘড়ি তাঁদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়, সেলাই করা হয় ক্ষতস্থান।

খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসে শান্তিপুর থানার পুলিশ। মদ্যপ জামাই অজয় বিশ্বাসকে গ্রেফতার করে তারা।

সন্দেশখালির তৃণমূল নেতাকে লক্ষ্য করে চলল গুলি! ঘুমের মধ্যেই লুটিয়ে পড়লেন মৃত্যুর কোলে

You might also like