Latest News

কলকাতায় বাড়ছে মদ খেয়ে গাড়ি চালানোর ঘটনা! সপ্তাহান্তে আটক ১৫৮

দ্য ওয়াল ব্যুরো: ফের শহরে (Kolkata) বাড়ছে মদ খেয়ে গাড়ি চালানোর (Drink and drive) অপরাধ। শুক্রবার সন্ধ্যা থেকে রবিবার গভীর রাতের মধ্যে সপ্তাহান্তে মদ্যপান করে গাড়ি চালানোর জন্য মোট ১৫৮ জন মোটরচালক এবং বাইকারের বিরুদ্ধে মামলা করা হয়েছে। এর মধ্যে সবচেয়ে বেশি মামলা হয়েছে শনিবার। ওইদিন ৬০ জনের বিরুদ্ধে মামলা করা হয়েছে। শুক্রবার ৫১ জন ও রবিবার রাতে ৪৭ জনের বিরুদ্ধে মামলা হয়েছে।

লালবাজার সূত্রে খবর, আগের সপ্তাহের তুলনায় মদ খেয়ে গাড়ি চালানোর মামলা ৪৭ শতাংশ বেড়েছে। গত সপ্তাহে সংখ্যাটা ছিল ১০৭, এ সপ্তাহে তা বেড়ে হয়েছে ১৫৮। তার মধ্যে পার্কস্ট্রিট চত্ত্বরে, পার্কসার্কস সেভেন পয়েন্ট ও লৌদন স্ট্রিট ক্রসিংয়ের মধ্যেই ৫০ জনের বিরুদ্ধে মামলা করা হয়েছে।

আরও পড়ুনঃ আবহাওয়ার বদল বৃহস্পতিবার থেকে, বৃষ্টির পূর্বাভাস পাহাড় থেকে সমতলে

শহরের অন্যান্য জয়গাগুলোর মধ্যে গিরিশ পার্ক-বটতলা, শিয়ালদহ, বেলেঘাটাতেও মামলা হয়েছে। এই কেসগুলোর মধ্যে বেশিরভাগই ঘটেছে রাত ১০:৩০টা থেকে ১১:৩০ পর্যন্ত ঘটেছে। বেশিরভাগই মদ খেয়ে বাড়ি ফেরার পথে আটক হয়েছে।

লালবাজার সূত্রে আরও খবর, ২৫ জন ট্রাফিক গার্ডকে এই ড্রিংক অ্যান্ড ড্রাইভ কেসের জন্য নিযুক্ত করা হয়েছে। পাশাপাশি, এই মামলা তাড়াতাড়ি কোর্টে তোলারও নির্দেশ দেওয়া হয়েছে।

You might also like