Latest News

বিলেতের রাস্তায় ল্যাম্বারগিনি চড়ছেন সৌরভ-পত্নী, মহারাজ তখন আইসিসি বৈঠকে

দ্য ওয়াল ব্যুরো: রথ দেখা কলা বেচা, দুটি কাজই একসঙ্গে করছেন সৌরভ গঙ্গোপাধ্যায় (Sourav Ganguly)। এখনও মাস ঘোরেনি, আবারও নিজের সেকেন্ড হোম লন্ডনে চলে গিয়েছেন বোর্ড প্রেসিডেন্ট (BCCI President)। এবারও তিনি গিয়েছেন মূলত আইসিসি-র (ICC) মহাগুরুত্বপূর্ণ বৈঠকে যোগ দিতে।

আইসিসি-র সভায় একটি বিষয় রয়েছে, পরবর্তী চেয়ারম্যান ও প্রেসিডেন্ট কে হবেন, সেই নিয়েও আলোচনা হচ্ছে। তার আগে সৌরভ গিয়েছেন বিসিসিআই প্রেসিডেন্ট হিসেবে। রয়েছেন সচিব জয় শাহ।

মহাকাশে সম্মান জানানো হবে মারাদোনাকে! উপগ্রহের নামও দিয়েগোর নামে

আইসিসি-র সভায় সৌরভকে ঘিরে আকর্ষণ রয়েছে। তিনি পরবর্তী আইসিসি চেয়ারম্যান হতে পারেন, তেমন একটি গুঞ্জন চলছে। বিশ্ব ক্রিকেট নিয়ামক সংস্থার অনেকেই মহারাজকে সমর্থন করছেন।

আগামী ২৮ জুলাই বোর্ডে সৌরভ ও জয় থাকতে পারবেন কিনা, সেই নিয়ে শুনানি রয়েছে আদালতে। একান্ত সৌরভ সরলে তিনি আইসিসি-র শীর্ষ পদে যাওয়ার চেষ্টা করবেন। আবার এও শোনা যাচ্ছে, জয় যদি সরে যান, তিনি ক্ষমতাবলে আইসিসি-তে সৌরভের নিকটতম প্রতিদ্বন্দ্বি হতে পারেন।

সৌরভের লন্ডনে যাওয়ার আরও একটি কারণ, কন্যা সানাকে লন্ডন ইউনিভার্সিটিতে ব্যাচেলার ডিগ্রির ফাইনাল সেমিস্টারের জন্য ভর্তি করা। পাশাপাশি লন্ডন রয়্যাল ফেস্টিভাল প্রেক্ষাগৃহে স্ত্রী ডোনার নাচের স্কুল দীক্ষামঞ্জরীর অনুষ্ঠানের ব্যবস্থা করতেও গিয়েছেন।

সৌরভ যখন আইসিসি-র বৈঠকে হাজির হচ্ছেন, সেইসময় তাঁর হলুদ রঙের ল্যাম্বারগিনি গাড়িতে চড়ছেন ডোনা। যদিও বিকেলের দিকে সৌরভও সঙ্গী হচ্ছেন স্ত্রীয়ের। দু’জনে লন্ডনের রাস্তায় সেলফিও তুলেছেন। সৌরভ বছর তিনেক আগে ল্যাম্বারগিনি কিনেছিলেন আড়াই কোটি টাকা দিয়ে।

You might also like