Latest News

সন্ধেবেলাতেই বাড়ি ফিরছেন ডোনা, অনেকটাই সুস্থ সৌরভ-জায়া

দ্য ওয়াল ব্যুরো: নবমীর রাতে গুরুতর অসুস্থ অবস্থায় দক্ষিণ কলকাতার এক বেসরকারি হাসপাতালে ভর্তি হন সৌরভ গঙ্গোপাধ্যায়ের স্ত্রী ডোনা (Dona Ganguly Health Update)। শারীরিক পরীক্ষার পর জানা যায়, তিনি চিকুনগুনিয়া রোগে আক্রান্ত হয়েছেন। দশমীতে দিনভর তাঁর শারীরিক অবস্থার দিকে নজর দেওয়া হয়। বিভিন্ন পরীক্ষা হয়। হাসপাতাল সূত্রে খবর, এখন অনেকটাই ভাল আছেন ডোনা গঙ্গোপাধ্যায়। আজ, বৃহস্পতিবার সন্ধেবেলাতেই ছেড়ে দেওয়া হবে তাঁকে। আজই তিনি ফিরে যাবেন বিএন রায় রোডের বাড়িতে।

পুজোর মধ্যেই তিনি অসুস্থ হয়ে পড়েন। জ্বর-সর্দি-কাশিতে ভুগছিলেন। কিন্তু নবমীর রাতে শারীরিক অবস্থার অবনতি হওয়ায় তড়িঘড়ি উডল্যান্ড হাসপাতালে ভর্তি করা হয়। চিকিৎসক সপ্তর্ষি বসুর অধীনে একটি মেডিক্যাল বোর্ড গঠন করে চিকিৎসা চলে সৌরভ-পত্নীর। হাসপাতাল সূত্রে এও জানা যাচ্ছে, আজ সকাল থেকে তিনবার এই দলের চিকিৎসকেরা তাঁর শারীরিক পরীক্ষা নিরীক্ষা করেন। বিভিন্ন পরীক্ষার রিপোর্ট পর্যবেক্ষণ করেন। তার পরই সিদ্ধান্ত নেওয়া হয় যে তাঁকে ছেড়ে দেওয়া যেতে পারে।

এই রোগে সাধারণত জ্বর ও শরীরে জলের অভাব দেখা দেয়। তবে ডোনার শরীরে বর্তমানে জলের মাত্রা আশানুরূপ রয়েছে। জ্বরও নেই। জানা যাচ্ছে, স্ত্রীকে নিতে সন্ধ্যেতে হাসপাতালে আসতে পারেন বিসিসিআই প্রেসিডেন্ট (Sourav ganguly)।

এই দু’দিনে বার কয়েক হাসপাতালে গেছেন সৌরভ। চিকিৎসকদের থেকে খোঁজ খবর নিয়েছেন। দশমীর রাতে সল্টলেক সাংস্কৃতি কমিটির তরফে দশেরার একটি অনুষ্ঠান আয়োজন করা হয়েছিল। সেখানে রাবণ নিধনের অনুষ্ঠান ছিল। এই অনুষ্ঠানের প্রধান অতিথি সৌরভের হাত দিয়েই রাবণের কুশপুত্তলিকা জ্বালানোর ইচ্ছা ছিল উদ্যোক্তাদের। তবে এই অনুষ্ঠানে সৌরভ উপস্থিত থাকলেও বেশিক্ষণ থাকেননি তিনি।

Image - সন্ধেবেলাতেই বাড়ি ফিরছেন ডোনা, অনেকটাই সুস্থ সৌরভ-জায়া
সল্টলেকের অনুষ্ঠানে উপস্থিত সৌরভ

তিনি উদ্যোক্তাদের জানিয়েছিলেন যে, যেহেতু আগে কথা দেওয়া ছিল তাই তিনি এসেছেন। তবে বেশিক্ষণ থাকতে পারবেন না। সৌরভের পরিবারে এমন অবস্থার পরেও তিনি কথা রাখতে যে এই অনুষ্ঠানে এসেছিলেন তাতেই খুশি উদ্যোক্তারা। সেই অনুষ্ঠানে ৫০ ফুটের রাবণ ও ৪০ ফুটের মেঘনাদ এবং কুম্ভকর্ণের কুশপুত্তলিকা দাহ করা হয়।

বাবুঘাটে উদ্ধার পচাগলা দেহ, বিসর্জনের মাঝেই চাঞ্চল্য

You might also like